"ছাতক উপজেলার গোবিন্দগঞ্জে ইন-হাঊজ প্রশিক্ষণ"

শাহীন আলম ২৬ অক্টোবর,২০১৯ ৩৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

"গোবিন্দগঞ্জে ইন-হাঊজ প্রশিক্ষণ"
"" ”"""""""""""""""""”""""""""""""""""""""""
অদ্য ২৫/১০/১৯ ইং রোজ শুক্রবার সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আইসিটি বিষয়ক 'ইন-হাউজ প্রশিক্ষণ' অনুষ্ঠিত হয়। আইসিটি বিষয়ক ইন-হাউজ প্রশিক্ষণের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান শিক্ষক জনাব আতাউর রহমানের সভাপতিত্বে ও ICT4E এম্বাসেডর মহি উদ্দিনের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন ICT4E জেলা এম্বাসেডর মাওঃ শাহীন আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব গোলাম কবির, বিশেষ অতিথি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাবু পুলিন চন্দ্র রায়, ইউআরসি ইন্সট্রাক্টর জনাব মোস্তফা আহসান হাবিব, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাবু তাপস দাশ পুরকায়স্থ, প্রধান শিক্ষক ও ICT4E জেলা এম্বাসেডর,সেরা কন্টেন্ট নির্মাতা জনাব কামাল উদ্দিন, জনাব কবিরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক ফজলুল করিম বকুল। বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা জনাব নাসরিন আক্তার খানম, সেরা কন্টেন্ট নির্মাতা ও ICT4E জেলা এম্বাসেডর মিছবাহ উদ্দিন, জনাব আবু ছালেহ মোঃ নোমান, জনাব আল-আমীন, জনাব নিজাম উদ্দীন সাহেব।
উক্ত প্রশিক্ষণে সুনামগঞ্জ জেলার জেলার সেরা কনটেন্ট নির্মাতা ও এম্বাসেডর বৃন্দ এবং বিভিন্ন স্কুল, মাদ্রাসার সম্মানিত শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।
আজকের প্রশিক্ষণ কর্মশালায় ট্রেইনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা অ্যাম্বাসেডর কবিরুল ইসলাম জনাব মিসবাহউদ্দিন জনাব আবু সালেহ মোহাম্মদ নোমান। প্রশিক্ষণার্থী হিসেবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ । আজকের ইন-হাউজ প্রশিক্ষনে যে সমস্ত বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয় তা হচ্ছে শিক্ষক বাতায়ন, এমএমসি ক্লাস , কিশোর বাতায়ন , মুক্তপাঠ ইত্যাদি । সারাটি দিন যেন ছিল খুবই আনন্দ এবং উচ্ছ্বাসের । প্রশিক্ষণার্থীদের মধ্যে ছিল জানার আগ্রহ, তারা ছাতক সহ সুনামগঞ্জ জেলাকে বাংলাদেশের মধ্যে একটি রোল মডেল আইসিটি জেলা হিসেবে ঘোষণা করতে চান । তাদের মধ্যে একটি স্লোগান ছিল । “এগিয়ে যাচ্ছি আমরা, এগিয়ে যাচ্ছে সুনামগঞ্জ”।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এমদাদুল হক মিলন
২৬ নভেম্বর, ২০১৯ ১০:০৬ পূর্বাহ্ণ

অভিনন্দন স্যার, দয়া করে আমার কনন্টেন গুলো দেখবেন।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২২ নভেম্বর, ২০১৯ ০৮:৪০ পূর্বাহ্ণ

ধন্যবাদ সবাইকে


শাহীন আলম
২৬ অক্টোবর, ২০১৯ ০৭:২১ পূর্বাহ্ণ

ধন্যবাদ সবাইকে