"বিজয় ফুল" প্রতিযোগিতা -২০১৯,,,শিশু কিশোরদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ জাগ্রত করে তাদের যোগ্য সুনাগরিক করে গড়ে তুলতে শিক্ষা মন্ত্রণালয়ের এমন উদ্যোগকে আমরা স্বাগত জানাই।

জাহানারা নাসরিন ১৪ নভেম্বর,২০১৯ ৩১৯ বার দেখা হয়েছে লাইক ১৬ কমেন্ট ৪.৮৬ ()

ইউনিয়ন ভিত্তিক প্রতিটি প্রাথমিক এবং মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে "বিজয় ফুল" প্রতিযোগিতার অংশ হিসেবে বিজয় ফুল তৈরি, গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, একক অভিনয়, দলগত দেশাত্মবোধক গান ও জাতীয় সংগীত প্রতিযোগিতা -২০১৯, চরফকিরা ইউনিয়নের সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সক্রিয় অংশগ্রহণে অত্যন্ত প্রাণবন্ত ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন হলো আজকের অনুষ্ঠানটি।
প্রতিযোগিতায় ৬ টি ইভেন্টে অংশগ্রহণ করে ৪ টিতে প্রথম এবং ২ টি ইভেন্টে ২য় স্থান অধিকার করার গৌরব অর্জন করে আমার বিদ্যালয়(দঃ পঃ চরফকিরা সপ্রাবি)।
প্রতিযোগিতায় বিজয়ী হওয়া বড় কথা নয়, অংশগ্রহণকারী সকল প্রতিযোগীসহ শিশু কিশোরদের মাঝে মুক্তিযুদ্ধের যে চেতনা ও মূল্যবোধ সঞ্চারিত হচ্ছে সেটাই এ প্রতিযোগিতার সবচেয়ে বড় অর্জন।

কৃতজ্ঞতা জানাচ্ছি আমাদের নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সম্মানিত উপজেলা সহকারী শিক্ষা অফিসার জনাব মোহাম্মদ  আবদুল মোতালেব মহোদয়ের প্রতি, বিভিন্ন প্রতিযোগিতা ও সৃষ্টিশীল কর্মে স্যার আমাদের যেভাবে সুস্পষ্ট নির্দেশনা, বুদ্ধিভিত্তিক পরামর্শ, অনুপ্রেরণা ও আন্তরিক সহযোগিতা প্রদান করে আসছেন তা আমাদের অভিভূত করেছে। স্যারের অক্লান্ত পরিশ্রম আর অদম্য ইচ্ছাশক্তির ফসল বেশ কিছু ইনোভেশন নিয়ে কাজ করে আমরা নিজেদের যোগ্যতা যাচাইয়ের সুযোগ পেয়েছি যা মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নে একটি যুগান্তকারী পদক্ষেপ। আমরা স্যারের উত্তরোত্তর সফলতা প্রত্যাশী।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ফাতেমা খাতুন
২৩ নভেম্বর, ২০১৯ ০২:০৪ অপরাহ্ণ

very nice


জাহানারা নাসরিন
২৫ নভেম্বর, ২০১৯ ১১:০৬ অপরাহ্ণ

Lots of thanks,,


দেবযানী ধর বর্ষা
২২ নভেম্বর, ২০১৯ ১১:০৩ পূর্বাহ্ণ

বিষয়টি অনেক শিক্ষণীয়। আশা করি আমাদের আগামী প্রজন্ম আমাদের ইতিহাস সম্পর্কে সঠিক ধারণা পাবে। আপনাকে ধন্যবাদ


জাহানারা নাসরিন
২৩ নভেম্বর, ২০১৯ ০৭:০১ পূর্বাহ্ণ

Most welcome madam...


মুহাম্মদ আবদুল্যাহ নয়ন
২১ নভেম্বর, ২০১৯ ০২:০৭ অপরাহ্ণ

অভিনন্দন আপনাকে। আপনি আমার দেখা একজন দক্ষ শিক্ষার কারিগর। আপনার কর্ম ক্ষমতা,আন্তরিকতা,কাজের প্রতি ভালোবাসা আপনাকে একদিন সেরা শিক্ষকের মুকুড় পরাবে। আপনার সার্বিক সফলতা কামনা করি। আমাদেরকে সাহায্য করে ধন্য করবেন।


জাহানারা নাসরিন
২১ নভেম্বর, ২০১৯ ০৫:১৬ অপরাহ্ণ

আন্তরিক ধন্যবাদ আর কৃতজ্ঞতা প্রকাশ করছি স্যার। আপনার এমন আন্তরিক অনুপ্রেরণামূলক মন্তব্যে অনুপ্রাণিত আর উদ্দীপ্ত হলাম। অনেক সম্মান আর ভালোবাসা রাখলাম আপনার মন্তব্যের প্রতি। কাজের প্রতি আগ্রহ আর ভালোবাসা আপনার মাঝেও অসীম।সেরাদের সেরা হোন,,,শুভ কামনা সতত,,,


জাহিদুল ইসলাম
১৯ নভেম্বর, ২০১৯ ০৮:০৯ অপরাহ্ণ

thanks


জাহানারা নাসরিন
২০ নভেম্বর, ২০১৯ ০৩:১৮ অপরাহ্ণ

Most welcome sir,,


মোঃ শাহজালাল পাটওয়ারী
১৯ নভেম্বর, ২০১৯ ০৬:১৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও রেটিংসহ ধন্যবাদ, আপনার জন্য শুভ কামনা। আমার এ সপ্তাহে আপলোডকৃত কন্টেন্ট, ব্লগ ও খবর দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


জাহানারা নাসরিন
২০ নভেম্বর, ২০১৯ ০৩:১৯ অপরাহ্ণ

অশেষ ধন্যবাদ স্যার,,,


মোঃ মাসুদ রানা
১৮ নভেম্বর, ২০১৯ ১১:০০ অপরাহ্ণ

অনেক সুন্দর


জাহানারা নাসরিন
২০ নভেম্বর, ২০১৯ ০৩:২০ অপরাহ্ণ

শুকরিয়া স্যার,,,শুভাশিস রাখবেন।


মো: ইব্রাহীম হোসেন
১৮ নভেম্বর, ২০১৯ ১০:৫৮ অপরাহ্ণ

আমার এ সপ্তাহে আপলোডকৃত ৮৬তম কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান লাইক, কমেন্টস ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


জাহানারা নাসরিন
২০ নভেম্বর, ২০১৯ ০৩:২০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার,,,


মো: হোসাইন আকন্দ
১৫ নভেম্বর, ২০১৯ ০৭:১৬ অপরাহ্ণ

Very good


জাহানারা নাসরিন
২০ নভেম্বর, ২০১৯ ০৩:২১ অপরাহ্ণ

Lots of thanks sir,,