যে বিষয়টি সবাইকে একই মেলবন্ধনে আবদ্ধ রেখেছে তা হচ্ছে শিক্ষক বাতায়ন। এটি আমাদের জন্য এমন একটি প্লাটফরম তৈরি করেছে যার কারণে আমরা সবাই একই সুতোয় গাঁথা একটি ফুলের মালার ন্যায়।

দেওয়ান আবু হুরাইড়া ২৬ নভেম্বর,২০১৯ ৬৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২৫ ()

সকল সৃষ্টির মধ্যে সৃষ্টিকর্তা জ্ঞান অর্জনের যোগ্যতা কেবল মানুষকেই দান করেছেন। প্রত্যেক মানুষের মেধা, আয়ু ও সামর্থ্য সীমিত, সকল বিষয় একই ব্যক্তি শিখে ফেলবে এটা সম্ভব নয়। অতীতেও এরকম হয়নি, বর্তমানেও হবে না। সমাজে যে ডাক্তার হয় সে একই সাথে অর্থনীতিবিদ, সাহিত্যিক, আইনবিদ, কৃষিবিদ, দার্শনিক সবকিছু হয় না, হতে পারেও না। প্রত্যেকে তার স্ব স্ব শিক্ষার মাধ্যমে অন্যকে সাহায্য করবে। এভাবে পুরো শিক্ষক সমাজ একটি ইউনিটের ন্যায় হবে। যে বিষয়টি সবাইকে একই মেলবন্ধনে আবদ্ধ রেখেছে তা হচ্ছে শিক্ষক বাতায়ন। এটি আমাদের জন্য এমন একটি প্লাটফরম তৈরি করেছে যার কারণে আমরা সবাই একই সুতোয় গাঁথা একটি ফুলের মালার ন্যায়। পদ ও পদবি ভিন্ন হলেও সবার বিশ্বাস ও আদর্শ একই এবং এই আদর্শিক অভিন্নতার ভিত্তিতেই আমরা সকলেই ভাই ভাই। আমার মনে হয় শিক্ষক বাতায়নের রূপরেখাও ঠিক তেমনটাই। যখন কেউ তাদের দক্ষতা বা যোগ্যতার কারণে বিজয়ীর আসনে থাকবে তখন তাদের স্বীকৃতি দেওয়া আমাদের কাম্য হওয়া উচিত। শিক্ষক বাতায়ন তুমি দীর্ঘজীবি হও, তুমি আমাদেরকে তোমার কাছ থেকে দূরে সরিয়ে দিও না।  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
২৮ নভেম্বর, ২০১৯ ০৬:৩৩ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile


নারায়ণ বিশ্বাস
২৬ নভেম্বর, ২০১৯ ১১:২৮ অপরাহ্ণ

পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবদুল আজিজ সরকার
২৬ নভেম্বর, ২০১৯ ০৯:৫২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ ধন্যবাদ স্যার, আমার এ সাপ্তাহের কনটেন্ট দেখে মতামাত প্রদানের অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৬ নভেম্বর, ২০১৯ ০৯:৩৫ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভ কামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।