"সবুজের অনন্যতায় সপ্ন হোক বাস্তবতা"এই স্লোগান কে সামনে রেখে গ্রীন ড্রিমের পক্ষ থেকে শুভেচ্ছা।

হোসনে আরা খাতুন ২৭ ডিসেম্বর,২০১৯ ৪২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

"সবুজের অনন্যতায় সপ্ন হোক বাস্তবতায়" এই স্লোগানকে সামনে রেখে গ্রীন ড্রিম আয়োজন করেছিল এক মিলন মেলা যা ২৫ শে ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেল।বাংলাদেশের সকল সদস্যবৃন্দ।এখানে বলা বাহল্য শিক্ষকরা ইচ্ছে করলে অনেক কিছু করতে পারে যা এই মিলন মেলার মাধ্যমে আর ও পরিষ্কার হয়ে গেল।আমরা এই দেশ টাকে সজিব আর সবুজে ভরিয়ে দিব ইনশাল্লাহ।এই প্রথম প্রোগ্রামেই আমরা সফল হয়েছি।যে যা পেরেছি বীজ দিয়েছি একে অন্যকে।আর এই মিলন মেলায় উপস্থিত ছিলেন গাজিপুর জেলা শিক্ষা অফিসার সহ সকল গ্রীন ড্রিমের শিক্ষক/ সদস্যবৃন্দ।আগামীতে আমরা কিভাবে দেশটাকে সবুজে ভরিয়ে দিয়া যায় আর প্রাকৃতিক দূর্যোগ থেকে রক্ষা করা যায় দেশকে এ বিশদ আলোচনা শেষে বঙ্গবন্ধু সাফারি পার্ক পরিদর্শন শেষে খাওয়া আর বাসায় ফেরা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
২৯ ডিসেম্বর, ২০১৯ ১০:৫২ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/514695


লাইলী আক্তার
২৭ ডিসেম্বর, ২০১৯ ০৭:৪৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এই সপ্তাহের ৩১ তম কনটেন্ট ৫ম শ্রেণির English বিষয়ের Unit : 24, Cyclone Aila কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


দেলওয়ারা বেগম
২৭ ডিসেম্বর, ২০১৯ ০২:১৭ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার এ সপ্তাহের কনটেন্টটি দেখে আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার প্রত্যাশা করছি।