আজ হবিগঞ্জের বাহুবল উপজেলার 'পুটিজুরী শরৎ চন্দ্র উচ্চ বিদ্যালয়ে' অনুষ্ঠিত হয়েছে মাধ্যমিক স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতা-২০২০

পংকজ কান্তি গোপ ২৯ জানুয়ারি,২০২০ ৩৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আজ হবিগঞ্জের বাহুবল উপজেলার 'পুটিজুরী শরৎ চন্দ্র উচ্চ বিদ্যালয়ে' অনুষ্ঠিত হয়েছে মাধ্যমিক স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতা-২০২০ এর চূড়ান্ত প্রতিযোগিতা। "মূল্যবোধ ও দেশপ্রেমের অভাবেই দুর্নীতির বিস্তার ঘটে" শিরোনামে এ প্রতিযোগিতায় সার্বিক সহযোগিতা করে-দুর্নীতি দমন কমিশন। পুটিজুরী শরৎ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানু প্রিয় চক্রবর্তী এ প্রতিযোগিতায় মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন। এ বিতর্ক প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক যথাক্রমে শেখ মোহাম্মদ ফজলুল হক, সুলতানা মুমিনা জাহান ও রূপম আচার্য্য।
পক্ষের তার্কিকগণ হলো- সাবিরা খাতুন হোসনা, জান্নাতুল ফেরদৌস জিহাদ ও জুলফা আক্তার (দলনেতা)। বিপক্ষ দলের তার্কিকগণ হল- শাহ শারমিন আক্তার, শান্তা ইসলাম সুমাইয়া ও জান্নাতুল আদনী চৌধুরী(দলনেতা)। বিতর্কে বিপক্ষ দল বিজয়ী হয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় বিপক্ষ দলের দলনেতা জান্নাতুল আদনী চৌধুরী। অনুষ্ঠান উপস্থাপনা করে নাজমিন আক্তার এবং সময় নিয়ন্ত্রক ছিলো- সাজিনা বেগম।
পরে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার হিসেবে বই তুলে দেয়া হয়। মডারেটর ও বিচারকবৃন্দকে পুরষ্কৃত করেন বিতর্ক ক্লাবের মেন্টর ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক পংকজ কান্তি গোপ।

মতামত দিন