কর্তৃপক্ষের নজরে এলে ধন্য হব। সম্মানিত প্যাডাগজি রেটার বাতায়নে সেরা হতে এত বাধা!

স্বরুপ কুমার দাস ১৬ ফেব্রুয়ারি ,২০২০ ১৯৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আমি ২০১৪ সাল থেকে বাতায়নের সাথে জড়িত আছি। ২০১৮ সালে আইসিটি জেলা এম্বাসাডর নির্বাচিত হওয়ার পর থেকেই উপজেলায় শিক্ষকদের দক্ষতা বৃদ্ধি করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমার চুয়াডাঙ্গা জেলায় দীর্ঘদিন যাবৎ একমাত্র আমি  প্রাথমিকে এম্বাসেডর হিসাবে কাজ করছি। ২০১৯ সালের মে মাস হতে নিয়মিতভাবে শিক্ষক বাতায়নের সাথে জড়িত। ২০১৯ সাল হতে প্রতিটি কনটেন্ট আমার উপজেলা শিক্ষা অফিসার সাকী সালামের সাথে পরামর্শ করে তৈরি করেছি শিখনফল ভিত্তিক। 

বলতে দ্বিধা নেই আমার উপজেলা শিক্ষা অফিসার প্যাডাগোজিতে অত্যন্ত দক্ষ। তিনি আমার প্রতিটি কনটেন্ট অত্যন্ত গুরুত্বের সাথে মূল্যায়ন করে আমার কনটেন্ট তৈরিতে পরামর্শ দিয়েছেন।  না পাওয়ার বেদনা  থেকে  বলছি যেটাই ধরেন না কেন, এটাই বাস্তবতা। জানিনা আর কতকাল অপেক্ষা করতে হবে সেরা হতে।  

আমার প্রোফাইলে রেজিঃ বেসরকারী লেখা আছে বলে সেরা হতে পারছি না কিনা জানি না। কিন্তু আমি জানি ২০০৭ সালে অত্যন্ত যোগ্যতার সাথে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করি। পরবর্তীতে এ বিদ্যালয়ে বদলী হয়ে আসি। 
আমি অজপাড়া গ্রামের শিক্ষক বলে সাফল্যের মুখ দেখতে পেলাম না।  আমার জন্য দোয়া রাখবেন। আমি যেন সারাটি জীবন বাতায়নের সাথে কাটাতে পারি। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আবুল হোসেন
০৮ এপ্রিল, ২০২০ ০৬:০০ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


সুরঞ্জিত তালুকদার
২০ মার্চ, ২০২০ ০৫:৩৭ অপরাহ্ণ

পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ হুমায়ন কবির
১৩ মার্চ, ২০২০ ১০:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য। প্রিয় শিক্ষক মহদয়গন আমার এই বিশেষ ক্লাস করোনা ভাইরাস দেখে বেশি বেশি লাইক কমেন্ট সহ পূর্ণ রেটিং দেবার জন্য বিনীত ভাবে অনুরোধ করছি।


মোঃ হুমায়ন কবির
১২ মার্চ, ২০২০ ০৬:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে মূল্যবান লাইক ও রেটিং দানের অনুরোধ করছি।


মোহাম্মদ আব্দুল মালেক
১৬ ফেব্রুয়ারি , ২০২০ ১১:৫৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন ও সমালোচনা করুন! ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। website: www.teachersnews24.com


স্বরুপ কুমার দাস
১৬ ফেব্রুয়ারি , ২০২০ ১১:৩১ অপরাহ্ণ

https://youtu.be/sIW_y0nzBYY


মোঃ নাজমুল হক
১৬ ফেব্রুয়ারি , ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো আপনার জন্য।


বিকাশ কুমার দত্ত
১৬ ফেব্রুয়ারি , ২০২০ ১০:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতাসত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।