@@@ শিক্ষক বাতায়নের সকলকে অভিনন্দন ! অভিনন্দন !! অভিনন্দন !!! @@আবার আসিব ফিরে শিক্ষক বাতায়নে @@@.@@ বার বার আসিব সবাইকে জানতে, বুঝতে ও শেখার একান্ত গভীর আগ্রহ এবং আকাঙ্ক্ষা নিয়ে...

মোঃ রবিউল ইসলাম ০৭ এপ্রিল,২০২০ ২৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

     পরম শ্রদ্ধেয় প্যাডাগোজি, এডমিন, রেটার মহোদয়, বিচারকমন্ডলী, সেরা কনটেন্ট  নির্মাতাগণ ও শিক্ষক বাতায়নের সকল স্যার, ম্যাডামদের প্রতি  সবিনয়ে বিনীত  নিবেদন আমার ১০২তম ডিজিটাল কনটেন্ট  সিরিজ আব্দুল গাফ্‌ফার চৌধুরীর এর “একুশের গান”- ০  কবিতা, ১০৩তম কন্টেন্ট ‘উৎপাদকে বিশ্লেষণ’_ সপ্তম শ্রেণি গণিত, ১০৪তম কন্টেন্ট ‘সমাধান নির্ণয়’_সপ্তম শ্রেণি গণিত অবশ্যই দেখবেন । উক্ত ডিজিটাল কন্টেন্টটিগুলো যশোর টিটিসি প্রশিক্ষক মোঃ কাউসার আলী, মোঃ ওয়াজের হোসেন, মোঃ  আরফান উদ্দীন, আব্দুল গফুর, পাবনা টিটিসি প্রশিক্ষক মোঃমুশিউর রহমান, মোঃ আবুবকর সিদ্দিক, কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার মোঃ আনিচুর রহমান এবং মোঃ আব্দুর রহিমের দিক নির্দেশামূলক আলোকে তৈরি। এ কন্টেন্টটি দেখে মন্তব্যসহ পূর্ণ রেটিং দেবেন...    

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আব্দুল মালেক
০৮ এপ্রিল, ২০২০ ০৭:৫৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ মেরাজুল ইসলাম
০৭ এপ্রিল, ২০২০ ০৫:৪৭ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ ফিরোজ কবির
০৭ এপ্রিল, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক,ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
০৭ এপ্রিল, ২০২০ ১১:২৪ পূর্বাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার ২৬ তম কনটেন্ট স্বাধীনতা এই শব্দটি কীভাবে আমাদের হলো দেখে মতামত, লাইক ও রেটিং এর প্রত্যাশায় রইলাম। লিংক - https://teachers.gov.bd/content/details/549536