ই সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন । আপনরা অক্লান্ত পরিশ্রম করে ভবিষ্যৎ শিক্ষার্থীদের জন্য মানসম্মত কন্টেন্ট তৈরী করে অবদান রেখেছেন .

শবনম মোস্তারি ২০ এপ্রিল,২০২০ ৩৮ বার দেখা হয়েছে ১০ লাইক ১২ কমেন্ট ৫.০০ (১০ )

ই সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন । আপনরা অক্লান্ত পরিশ্রম করে  ভবিষ্যৎ  শিক্ষার্থীদের জন্য মানসম্মত কন্টেন্ট  তৈরী করে অবদান রেখেছেন .ই সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন । আপনরা অক্লান্ত পরিশ্রম করে  ভবিষ্যৎ  শিক্ষার্থীদের জন্য মানসম্মত কন্টেন্ট  তৈরী করে অবদান রেখেছেন .ই সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন । আপনরা অক্লান্ত পরিশ্রম করে  ভবিষ্যৎ  শিক্ষার্থীদের জন্য মানসম্মত কন্টেন্ট  তৈরী করে অবদান রেখেছেন .ই সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন । আপনরা অক্লান্ত পরিশ্রম করে  ভবিষ্যৎ  শিক্ষার্থীদের জন্য মানসম্মত কন্টেন্ট  তৈরী করে অবদান রেখেছেন .ই সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন । আপনরা অক্লান্ত পরিশ্রম করে  ভবিষ্যৎ  শিক্ষার্থীদের জন্য মানসম্মত কন্টেন্ট  তৈরী করে অবদান রেখেছেন .ই সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন । আপনরা অক্লান্ত পরিশ্রম করে  ভবিষ্যৎ  শিক্ষার্থীদের জন্য মানসম্মত কন্টেন্ট  তৈরী করে অবদান রেখেছেন .ই সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন । আপনরা অক্লান্ত পরিশ্রম করে  ভবিষ্যৎ  শিক্ষার্থীদের জন্য মানসম্মত কন্টেন্ট  তৈরী করে অবদান রেখেছেন .ই সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতাদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন । আপনরা অক্লান্ত পরিশ্রম করে  ভবিষ্যৎ  শিক্ষার্থীদের জন্য মানসম্মত কন্টেন্ট  তৈরী করে অবদান রেখেছেন .

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ ইউনুছ আলী
০৯ মে, ২০২০ ১২:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল আলীম
০৩ মে, ২০২০ ০১:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও সময়ের চাহিদা অনুযায়ী কন্টেন্ট উপহার দেওয়ার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আন্তরিক অভিনন্দন-শুভেচ্ছা। আন্তরিক ধন্যবাদ আমার আপলোডকৃত চতুর্থ কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের জন্য। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। শুভ কামনা রইল।


মোছাঃ মাকছুদা বেগম
০১ মে, ২০২০ ০৪:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোহাম্মদ ছাদেকুজ্জমান
২১ এপ্রিল, ২০২০ ১২:৩১ অপরাহ্ণ

সম্পর্ক হোক সহযোগিতার, শিক্ষক বাতায়ন পরিবার"। বাতায়নপ্রেমী সকল সুপ্রিয় স্যারের সহযোগিতা ও পরামর্শ কাম্য।


মনির হোসেন হাওলাদার
২০ এপ্রিল, ২০২০ ১১:২৭ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । ভালো থাকুন, সুস্থ থাকুন ।https://www.teachers.gov.bd/content/details/556283


মো: রজব আলী
২০ এপ্রিল, ২০২০ ০৮:১৫ অপরাহ্ণ

সম্পর্ক হোক সহযোগিতার, শিক্ষক বাতায়ন পরিবার"। বাতায়নপ্রেমী সকল সুপ্রিয় স্যারের সহযোগিতা ও পরামর্শ কাম্য।


অজয় কৃষ্ণ পাল
২০ এপ্রিল, ২০২০ ০৫:২৭ অপরাহ্ণ

আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/555408


মোঃ নাজমুল হক
২০ এপ্রিল, ২০২০ ০৯:১৯ পূর্বাহ্ণ

শুভকামনা আপনার জন্য সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২০ এপ্রিল, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি মান সম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। মো: আতাউর রহমান ICT4E জেলা অ্যাম্বাসেডর , মাদারীপুর।


আব্দুল্লাহ আত তারিক
২০ এপ্রিল, ২০২০ ০৮:২৪ পূর্বাহ্ণ

গৃহকোণে অনাবাদী জমিতে করব চাষ, ভালো থাকবো বারোমাস । চমৎকার নির্মানের সূর্ষ সারথি আপনি । রেটিং ও লাইকসহ অভিনন্দন । ঘরে থাকুন, সুস্থ থাকুন তবে হ্যা আমার বাতায়ন বাড়ি বেড়াতে আসতে ভুলবেন না ।


বীণা মিত্র
২০ এপ্রিল, ২০২০ ০৫:২১ পূর্বাহ্ণ

শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক ,রেটিং দেয়ার বিনীত অনুরোধ রইল।


আবদুল্লাহ আল- মামুন
২০ এপ্রিল, ২০২০ ০১:৫৫ পূর্বাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১০তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।