সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাসহ বাতায়নের সকল স্যার, ম্যাডামদেরকে আমার আপলোড করা কন্টেন্ট গুলো দেখার এবং মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি!

মোঃ হাফিজুল ইসলাম ২৩ এপ্রিল,২০২০ ৯৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

এ পাঠ শেষে শিক্ষার্থীরা…..

** ভাইরাস কি তা বলতে পারবে ;

** ভাইরাসের বিভিন্ন আকৃতি ব্যাখ্যা করতে পারবে ;

** ভাইরাস ঘটিত বিভিন্ন রোগের নাম ও পোষকের নাম বলতে পারবে ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মারিয়া মোমু
০১ মে, ২০২০ ১০:৫৪ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। ভালো থাকুন, সুস্থ থাকুন ।


মো. জাকিরুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২০ ০৮:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোস্তাফিজুর রহমান
২৩ এপ্রিল, ২০২০ ০৩:২৮ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৩ এপ্রিল, ২০২০ ০২:৪৬ অপরাহ্ণ

ন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোহাম্মদ আব্দুল মালেক
২৩ এপ্রিল, ২০২০ ১২:৪৭ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


অজয় কৃষ্ণ পাল
২৩ এপ্রিল, ২০২০ ১২:৪০ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আই ডি: https://www.teachers.gov.bd/profile/ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/555408 https://www.teachers.gov.bd/content/details/555404


মোঃ মেরাজুল ইসলাম
২৩ এপ্রিল, ২০২০ ১০:১৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মামুনুর রশীদ
২৩ এপ্রিল, ২০২০ ০৯:৪৮ পূর্বাহ্ণ

লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার ‘কেন্দ্রীয় ব্যাংক’ নামক কন্টেন্টটি দেখে পূর্ণরেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/555974