শুভ দুপুর।বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন ।

মুহাম্মদ আলী হোসেন পাঠান ০৭ মে,২০২০ ২৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৬০ ()

শুভ দুপুর ।বাতায়নের সাথে  সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন ।এ সপ্তহাহে আমার আপলোডকৃত ২য় শ্রেণি,ইংরেজি বিষয়ের কন্টেন্ট দেখে মতামত,লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।শুভ দুপুর ।বাতায়নের সাথে  সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন ।এ সপ্তহাহে আমার আপলোডকৃত ২য় শ্রেণি,ইংরেজি বিষয়ের কন্টেন্ট দেখে মতামত,লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।                                 শুভ দুপুর ।বাতায়নের সাথে  সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন ।এ সপ্তহাহে আমার আপলোডকৃত ২য় শ্রেণি,ইংরেজি বিষয়ের কন্টেন্ট দেখে মতামত,লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।শুভ দুপুর ।বাতায়নের সাথে  সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন ।এ সপ্তহাহে আমার আপলোডকৃত ২য় শ্রেণি,ইংরেজি বিষয়ের কন্টেন্ট দেখে মতামত,লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
গোলাম ফারুক
০৮ মে, ২০২০ ০৪:০৩ পূর্বাহ্ণ

চলছে রহমতের মাস রমজান এই রমজান হোক সকলের জন্য বরকতময়।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


অভিজিৎ কুমার মন্ডল
০৮ মে, ২০২০ ১২:০৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ কবির উদ্দিন
০৭ মে, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম স্যার। ঘরে থাকুন সুস্থ্য থাকুন,পরিবারকে সুস্থ্য রাখুন।বিনা প্রয়োজনে ঘরের বাহিরে যাবেননা। সুন্দর কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে পূর্ণরেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্টগুলো দেখার ও প্রয়োজনীয় পরামর্শসহ আপনার মূল্যবান রেটিং কামনা করছি।ধন্যবাদ।


তাছলিমা আক্তার
০৭ মে, ২০২০ ০৫:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


বীণা মিত্র
০৭ মে, ২০২০ ০৪:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । আপনি মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন। আপনার সফলতা কামনা করি। ছবিতে ক্লিক করে, আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


মোঃ নাজমুল হক
০৭ মে, ২০২০ ০৩:০১ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা, আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।