বাতায়নে ক্লাস আপলোড করায় পূর্ণ রেটিংসহ মন্তব্য চেয়ে অনুরোধ।

শ্রী রাজীব চন্দ্র শর্ম্মা ১৪ মে,২০২০ ২২৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সকল প্যাডাগোজী শিক্ষকদের কাছে অনুরোধ আমার ক্লাস দেখুন এবং পূর্ণ রেটিংসহ অনুগ্রহ করে আপনার মূল্যবান মত প্রকাশ করুন। সকলকে আমি এবং আমার বিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ। করোনা মোকাবেলায় সবাই ঘরে থাকেন এবং সুস্থ থাকেন এটাই প্রতাশা করি।     


  •         সকল প্যাডাগোজী শিক্ষকদের কাছে অনুরোধ আমার ক্লাস দেখুন এবং পূর্ণ রেটিংসহ অনুগ্রহ করে আপনার  বিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ। করোনা মোকাবেলায় সবাই ঘরে থাকেন এবং সুস্থ থাকেন এটাই প্রতাশা করি। সকল প্যাডাগোজী শিক্ষকদের কাছে অনুরোধ আমার ক্লাস দেখুন এবং পূর্ণ রেটিংসহ অনুগ্রহ করে আপনার মূল্যবান মত প্রকাশ করুন। সকলকে আমি এবং আমার বিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ। করোনা মোকাবেলায় সবাই ঘরে থাকেন এবং সুস্থ থাকেন এটাই প্রতাশা করি।        সকল প্যাডাগোজী শিক্ষকদের কাছে অনুরোধ আমার ক্লাস দেখুন এবং পূর্ণ রেটিংসহ অনুগ্রহ করে আপনার মূল্যবান মত প্রকাশ করুন। সকলকে আমি এবং আমার বিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ। করোনা মোকাবেলায় সবাই ঘরে থাকেন এবং সুস্থ থাকেন এটাই প্রতাশা করি। সকল প্যাডাগোজী শিক্ষকদের কাছে অনুরোধ আমার ক্লাস দেখুন এবং পূর্ণ রেটিংসহ অনুগ্রহ করে আপনার  বিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ। করোনা মোকাবেলায় সবাই ঘরে থাকেন এবং সুস্থ থাকেন এটাই প্রতাশা করি। সকল প্যাডাগোজী শিক্ষকদের কাছে অনুরোধ আমার ক্লাস দেখুন এবং পূর্ণ রেটিংসহ অনুগ্রহ করে আপনার মূল্যবান মত প্রকাশ করুন। সকলকে আমি এবং আমার বিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ। করোনা মোকাবেলায় সবাই ঘরে থাকেন এবং সুস্থ থাকেন এটাই প্রতাশা করি।        সকল প্যাডাগোজী শিক্ষকদের কাছে অনুরোধ আমার ক্লাস দেখুন এবং পূর্ণ রেটিংসহ অনুগ্রহ করে আপনার মূল্যবান মত প্রকাশ করুন। সকলকে আমি এবং আমার বিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ। করোনা মোকাবেলায় সবাই ঘরে থাকেন এবং সুস্থ থাকেন এটাই প্রতাশা করি।                            

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইশরাত জাহান
২৩ জুন, ২০২০ ০৯:২৬ অপরাহ্ণ

Best wishes.Please visit my page.


গোলাম ফারুক
১৫ মে, ২০২০ ০৮:১৮ পূর্বাহ্ণ

চলছে রহমতের মাস রমজান এই রমজান হোক সকলের জন্য বরকতময়।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোঃ নাজমুল হক
১৪ মে, ২০২০ ১০:৩১ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


মোঃ জিয়াউর রহমান
১৪ মে, ২০২০ ০৯:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার সুচিন্তিত মতামতস,পরামর্শ,লাইক ও পূর্ণরেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
১৪ মে, ২০২০ ০৮:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


বীণা মিত্র
১৪ মে, ২০২০ ০৭:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। ঘরে থাকুন সুস্থ থাকুন, মানসন্মত কন্টেন্ট আপলোডের জন্য ধন্যবাদ, আপনার সফলতা কামনা করি । আমার কন্টেন্ট দেখে লাইক,রেটিং দেয়ার বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
১৪ মে, ২০২০ ০৭:১৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


সুজিত দেব
১৪ মে, ২০২০ ০৫:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।