আমার২৬ তম কন্টেন্ট দেখার অনুরোধ রইল।

মাকসুদা খাতুন ১৯ মে,২০২০ ১৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫৬ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার ২৬ তম কনন্টেন্টটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক  মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে  শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব।অভিনন্দন রইল এ পাক্ষিক  সেরাদের। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
২০ মে, ২০২০ ১১:৪৮ পূর্বাহ্ণ

আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সুজিত দেব
২০ মে, ২০২০ ০৯:৫০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মেফতাহুন নাহার
২০ মে, ২০২০ ১২:৪৯ পূর্বাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ কামরুজ্জামান ভূঁইয়া
১৯ মে, ২০২০ ০৫:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । আমার কনটেন্ট গুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
১৯ মে, ২০২০ ০১:০২ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা। আমার ৪৭তম কনটেন্ট দেখার অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
১৯ মে, ২০২০ ১২:৫৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


শাকিল আহমেদ
১৯ মে, ২০২০ ১১:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


গোলাম ফারুক
১৯ মে, ২০২০ ০৯:৫৮ পূর্বাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


MOHAMMAD DAUD
১৯ মে, ২০২০ ০৯:৫২ পূর্বাহ্ণ

রেটিং সহ ধন্যবাদ ।