শ্রদ্ধেয় প্যাডাগজি, রেটার, ও এডমিন স্যার মহোদয়, বাতায়নের সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার,ম্যামগণ আমার ৯৫নং কন্টেন্ট দেখে পরামর্শ ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।

মাসুদ আহমেদ রত্ন ১৭ জুন,২০২০ ২৩৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ ()

সম্মানিত এডমিন মহোদয়, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর এবং বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যাডাম সবাইকে শিক্ষক বাতায়নে আমার কনটেন্টগুলো  দেখে মূল্যবান মতামতসহ লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।

আমার বাতায়ন আইডি: masudrotno

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
৩০ জুন, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ হাসনাইন
৩০ জুন, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোছাঃ মাকছুদা বেগম
২৫ জুন, ২০২০ ০৫:৩৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ গোলাম ওয়ারেছ
২৫ জুন, ২০২০ ০৭:০৮ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুন ২০২০ ইং ২য় পাক্ষিক "রোবটিক্স" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ আবতাবুল আলম
২৪ জুন, ২০২০ ০৮:০১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।কনটেন্ট লিংক:https://www.teachers.gov.bd/content/details/586816


রমজান আলী
২৩ জুন, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা।


মো: তৌহিদুল ইসলাম
১৭ জুন, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্টগুলো দেখার আমন্ত্রণ।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৭ জুন, ২০২০ ১১:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
১৭ জুন, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/582140