শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয় সেরা কন্টেন্ট নির্মাতাগণ ও সেরা উদ্ভাবক মহোদয় বাতায়নের সকল স্যার- ম্যাম মহোদয়গণ আমার আপলোডকৃত কন্টেন্ট সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ করছি।

দেলওয়ারা বেগম ৩০ জুলাই,২০২০ ৭৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আসসালামু আলাইকুম। সম্মানিত পেডাগোজি মহোদয়,রেটার মহোদয়,সেরা কনটেন্ট নির্মাতা ও বাতায়নের সম্মানিত স্যার- ম্যাডামদের আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট "রক্তসংবহনতন্ত্র"(৭ম শ্রেণির বিজ্ঞান ) দেখার বিনীত অনুরোধ করছি। কনটেন্ট টি সম্পর্কে আপনাদের মূল্যবান মতামত আশা করছি। আপনাদের গঠণমূলক মতামত প্রদান করে আরো মানস্মমত ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করতে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে অনুরোধ রইল।দিনের পর দিন রাতের পর  রাত যে  পরিশ্রমের মাধ্যমে  কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে যাচ্ছি যদি আপনাদের সুচিন্তিত ও গঠনমূলক মতামত পাই তা হলে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা স্বার্থক হবে। সবার জন্য শুভ কামনা।https://www.teachers.gov.bd/content/details/639764

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মাদ নজরুল ইসলাম
১০ জানুয়ারি, ২০২১ ১০:২২ অপরাহ্ণ

স্যার লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।নানান রং বিরঙের ফুলের সমাহারে 'ণবীনবরণ' অনুষ্ঠা্ন ফুলের পাঁপড়ী শুকানো পর্যন্তই। স্মৃতিতে কারো ধারন করার কিছুই নাই।তাই ইসলামী শিক্ষার বিকল্প কোন শিক্ষা নাই।


মোঃ হারুনর রশীদ
৩১ জুলাই, ২০২০ ০৬:৪৩ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল ,আমার আপলোডকৃত কন্টেন্ট দেখার এবং মতামত দেওয়ার জন্য শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
৩০ জুলাই, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার পেইজে আপনার নিমন্ত্রণ রইল। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


মোঃ রওশন জামিল
৩০ জুলাই, ২০২০ ০৯:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।