এমপিওভুক্ত হচ্ছেন দুই হাজারের বেশি শিক্ষক

মুক্তা রাণী ১৬ সেপ্টেম্বর,২০২০ ৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

স্কুল-কলেজের আরও ২ হাজার ৩২ জন শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত হচ্ছেন। তাদের মধ্যে স্কুলের ১ হাজার ৫১৬ জন এবং কলেজের ৫১৬ জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এসব শিক্ষক-কর্মচারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ পেয়ে এমপিওর জন্য আবেদন করেছিলেন। 

বুধবার (১৬ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের এমপিও কমিটির ভার্চুয়াল সভায় এসব শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়। সভায় অংশ নেয়া কর্মকর্তারা দৈনিক শিক্ষাডটকমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

বৈঠকে অংশ নেয়া একাধিক কর্মকর্তা দৈনিক শিক্ষাডটকমকে জানান, স্কুলের ১ হাজার ৫১৬ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ৬০ জন, চট্টগ্রাম অঞ্চলের ১০২ জন, কুমিল্লা অঞ্চলের ১১৭ জন, ঢাকা অঞ্চলের ২৪৩ জন, খুলনা অঞ্চলের ১৮৭ জন, ময়মনসিংহ অঞ্চলের ২০৯ জন, রাজশাহী অঞ্চলের ১৯৫ জন, রংপুর অঞ্চলের ২৬৭ জন এবং সিলেট অঞ্চলের ১৩৬ জন শিক্ষক কর্মচারী রয়েছেন।

কলেজের ৫১৬ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ২৫ জন, চট্টগ্রাম অঞ্চলের ২১ জন, কুমিল্লা অঞ্চলের ২ জন, ঢাকা অঞ্চলের ৬১ জন, খুলনা অঞ্চলের ৫০ জন, ময়মনসিংহ অঞ্চলের ৮ জন, রাজশাহী অঞ্চলের ১৭৪ জন, রংপুর অঞ্চলের ১৬৬ জন এবং সিলেট অঞ্চলের ৯ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ শিরীন সুলতানা
২২ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত ব্লগ দেখার অনুরোধ রইলো।


বিনয় কুমার বিশ্বাস
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৫০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


খাজা নিজাম উদ্দিন
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০১:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।