বাহুবল অনলাইন স্কুলের যাত্রা শুরু

পংকজ কান্তি গোপ ১৬ সেপ্টেম্বর,২০২০ ৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আজ বুধবার (১৬সেপ্টেম্বর) আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করল 'বাহুবল অনলাইন স্কুল'। সকাল ১১টায় এক ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে এ স্কুলের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও হবিগঞ্জের জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ। বাহুবল অনলাইন স্কুলের চিফ এডমিন ও আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের প্রভাষক মোঃ আইয়ুব আলীর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন-বাহুবল অনলাইন স্কুলের এডমিন ও পুটিজুরী এস.সি.বিদ্যালয়ের সহকারী শিক্ষক পংকজ কান্তি গোপ। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা শিক্ষা অফিসার এস.এম.আসাদুজ্জামান। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ মাহাবুবুর রহমান, মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রব, ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রসিত চন্দ্র দেব, পুটিজুরী এস.সি.উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানুপ্রিয় চক্রবর্তী, হবিগঞ্জ অনলাইন স্কুলের চিফ এডমিন মোঃ লোকমান খাঁন, সানশাইন মডেল স্কুলের ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুদ্দিন, বাহুবল অনলাইন স্কুলের এডমিন যথাক্রমে ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সানাউল্লাহ শাহ ফকির ও ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বেনজির আহমেদ।
অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল হাই এবং গীতা পাঠ করেন রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক অপু চন্দ্র দেব।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- দীননাথ ইনস্টিটিউট সাতকাপন সরকারি মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) প্রনয় চন্দ্র দেব, মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, মানব কল্যান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমান, বাহুবল অনার্স কলেজের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রকিব, শাহজালাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আইয়ুব আলী, ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদের তালুকদার, আদর্শ বিদ্যানিকেতন ভুলকোটের প্রধান শিক্ষক মোঃ মানিক মিয়া, হবিগঞ্জ মাল্টিমিডিয়া টিচার্স গ্রুপের সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ, বাহুবল অনলাইন স্কুলের এডমিন যথাক্রমে দীননাথ ইনস্টিটিউট সাতকাপন সরকারি মডেল হাইস্কুলের সহকারী শিক্ষক হেদায়েতুল ইসলাম মামুন, সানশাইন মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষক শারমিন সুমি, পয়রা টিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল আউয়াল,
দি হোপ ইন্টারন্যাশনাল স্কুল
এর সহকারী শিক্ষক রায়হান আহমেদ এবং বিভিন্ন বিদ্যালয়ের আইসিটি ও সহকারী শিক্ষকবৃন্দ।
সভার শুরুতে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার ও সহকারী কমিশনার (ভুমি) হিমেল রিচিলের সুস্বাস্থ্য ও রোগ মুক্তি কামনা করা হয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ শিরীন সুলতানা
২২ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত ব্লগ দেখার অনুরোধ রইলো।


বিনয় কুমার বিশ্বাস
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ শফিকুল ইসলাম
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০১:৪০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাইফুল ইসলাম
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।