মুক্তপাঠের বিভিন্ন অন লাইন কোর্সে গ্রহণ করার মাধ্যমে নিজেকে গড়ার সুযোগ পাওয়ায় মুক্তপাঠকে জানাই আমার অভিনন্দন ও সুভেচ্ছা।

বিকাশ চন্দ্র কুন্ডু ১৯ সেপ্টেম্বর,২০২০ ১৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ ()

মুক্তপাঠ এমনই একটি প্লাটফর্ম যার মাধ্যমে সকল পেশার মানুষ নিজেকে তৈরী করা  সহ ভবিষ্যত জীবনে বেচেঁ থাকা,প্রতিকুলতার সাথে  খাপ খাইয়ে নেওয়া, জীবনের মান উন্নত করা,শিক্ষক,শিক্ষিকাদের এবং শিক্ষর্থীদেরও ভবিষ্যতে চ্যালেঞ্জ মোকাবেলা মুখোমুখি হয়ে বেচেঁ থাকার প্রয়াস সহ যখন যে ভাবে বেচেঁ থাকা যায় তাহার প্রত্যেকটি সংশ্লিষ্ট বিভাগের সাধারন মানুষ সহ ভবিষ্যতে চ্যালেঞ্জ মোকাবেলার একটি দৃষ্টান্তমূলক উদিতসূর্য । আমি ব্যক্তিগতভাবে মুক্তপাঠকে এবং এটুআইকে ডিভিশনকে আমার অনেক অনেক শ্রদ্ধা ভালোভাসা সহ আমার অন্তরের অন্তস্থল থেকে আমি সালাম ও সেলুট জানাই।  

 ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ শিরীন সুলতানা
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৯:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। শিক্ষক বাতায়নে আমার আপলোড কৃত ২৮ তম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখার জন্য অনুরোধ রইল।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
২০ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ সাফিকুল ইসলাম চৌধুরী
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ স্যার, গত ১৭/০৯/২০২০ তারিখে শিক্ষক বাতায়নে আমার আপলোড কৃত পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখার জন্য অনুরোধ রইল।


বিনয় কুমার বিশ্বাস
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৩৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


রফরফের নুর সিদ্দিকা
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মোছাঃ মারুফা বেগম
১৯ সেপ্টেম্বর, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ মাহাবুর রশিদ
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন।


মোঃ সাইফুল ইসলাম
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।