জুমে ওবিএস/ ক্লাস পরিচালনা বিষয়ক মিটিং সম্পন্ন করলেন ঝিনাইদহের Asaduzzaman Mithu স্যার।

ইয়ামিন হোসেন, সিরাজগঞ্জ ১৯ সেপ্টেম্বর,২০২০ ২৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শিখবেন,না হয় শেখাবেন" স্লোগান নিয়ে আজ ২ঘন্টা ব্যাপী মিটিং পরিচালনা করলেন বেশ সহজ ভাবে। অনলাইনে ক্লাস পরিচালনা ও সমসাময়িক আইসিটি সমস্যা নিয়ে খোলাখুলি আন্তরিক ভাবে সমাধান করে দিলেন । পুরনো মুখ নেত্রকোনার প্রলয় রায় স্যার, খুলনার বিথী রায় দিদিকেও দেখলাম মিটিং এ উপস্থিত। ঝালকাঠির সদ্য সেরা নেতৃত্ব

Shimul Sultana

ম্যাডামও যোগ দিডেছেন। মিঠু ভাই আগামীতে সারা দেশের যে কোন শিক্ষকের যে কোন সমস্যা নিয়ে কাজ করতে পরবর্তীতে জুমে আপনাদের পাশে থাকতে চায়। যারা আগ্রহী তারা ওনার সাথে বা কমেন্ট বক্সে মতামত বা মেইল দিলে পরবর্তী ডেট জানিয়ে দেওয়া হবে। সারা দেশের প্রায় ২০জন শিক্ষক নিয়ে গতকাল রাত ৯ায় যাত্রা করেন জুম মিটিং এ। এমন পদক্ষেপ সত্যিই একজন অনলাইন ক্লাস নিতে আগ্রহী শিক্ষক এর জন্য আশু দরকার। জনাব আসাদুজ্জামান স্যারকে আমি ৪বছর আগে খুলনা টিটিসিতে মুক্তপাঠের এম্বাসেডর মিটিং এ প্রথম দেখেছিলাম। বেচারা আগাগোড়া কাজ পাগল এক ডিজিটাল মানুষ। কোন অহংকার বা মাতব্বরী ভাব নেই তার মধ্যে। দেশের যে কোন এলাকার যে কোন শিক্ষকের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করতে প্রস্তুত। আগামী জুম মিটিং এ আর ওশিক্ষকদের আগ্রহ থাকলে সবাই কে নিয়ে কাজ করতে প্রত্যয় ব্যক্ত করেছেন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ শিরীন সুলতানা
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৯:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। শিক্ষক বাতায়নে আমার আপলোড কৃত ২৮ তম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখার জন্য অনুরোধ রইল।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
২০ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৪৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ সাফিকুল ইসলাম চৌধুরী
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৪ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার, গত ১৭/০৯/২০২০ তারিখে শিক্ষক বাতায়নে আমার আপলোড কৃত পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখার জন্য অনুরোধ রইল।


রফরফের নুর সিদ্দিকা
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , লাইক ও রেটিং প্রত্যাশা করছি।