শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয় ও শিক্ষক বাতায়নের সম্মানিত সকল সদস্যকে আমার আপলোডকৃত ৬ষ্ঠ শ্রেণীর "ত্রিভূজ" কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি।

মোঃ মহিদুল ইসলাম ০৮ অক্টোবর,২০২০ ২২৫ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব, ICT4E জেলা অ্যাম্বাসেডর এবং শিক্ষক বাতায়নের সম্মানিত সকল সদস্যবৃন্দকে আমার আপলোডকৃত ৬ষ্ঠ শ্রেণীর গণিত বিষয়ের "ত্রিভূজ" কনটেন্টটি দেখে লাইক ও রেটিং সহ গঠনমূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সুপরামর্শ ও সহযোগিতা নিয়ে মান সম্মত কনটেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করতে চাই।                                                                                                                             

                                                                                                                                                                  

                                                                                                                                                                          

                                                                                                                                                         

                                                                                       

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ নাইচ আকতার
২৯ জুন, ২০২২ ০৮:২৩ পূর্বাহ্ণ

শুভকামনা রইল


শামিমা নাসরিন সনিয়া
২৭ জুন, ২০২২ ০৯:১২ অপরাহ্ণ

আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1277445


মোহাম্মদ শাহ আলম
২২ মার্চ, ২০২২ ০৮:৩২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


প্রবীর রঞ্জন চৌধুরী
১৭ মার্চ, ২০২২ ০৭:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা।


মুহাঃ আবুবকর ছিদ্দিক
৩০ নভেম্বর, ২০২১ ০২:০৬ অপরাহ্ণ

সুন্দর তথ্য নির্ভর লেখার প্রতি লাইক,রেটিংসহ অভিনন্দন।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ ডিসেম্বর, ২০২০ ১১:০০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586269


মোঃ আফজাল হোসাইন
০৩ ডিসেম্বর, ২০২০ ১০:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম
২০ নভেম্বর, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

শুভকামন স্যার, ৮ম শ্রেণির শিক্ষক সহায়িকা অনুসরণ করে নির্ধারিত শিখনফল অনুসারে তৈরিকৃত আমার আজকের কনটেন্টটি (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বই এর কম্পিউটার নেটওয়ার্ক ) দেখে আপনার মূল্যবান মতামত আশা করছি।


মোঃ নুরুল ইসলাম
২০ নভেম্বর, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

শুভকামন স্যার, ৮ম শ্রেণির শিক্ষক সহায়িকা অনুসরণ করে নির্ধারিত শিখনফল অনুসারে তৈরিকৃত আমার আজকের কনটেন্টটি (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বই এর কম্পিউটার নেটওয়ার্ক ) দেখে আপনার মূল্যবান মতামত আশা করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০৯ অক্টোবর, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট Data Transmission Mode ও ব্লগ দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


বিনয় কুমার বিশ্বাস
০৮ অক্টোবর, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।