এপাক্ষিকের ৮ম শ্রেণির সাহিত্যে কণিকা বিষয়ের আপলোডকৃত কনটেন্ট দেখে বাতায়ন সংশ্লিষ্ট স্যার/ম্যাডামদের প্রতি গঠনমূলক মন্তব্যসহ ও রেটিং দেয়ার বিনীত অনুরোধ রইলো।

মোঃ জমির উদ্দিন ০৪ নভেম্বর,২০২০ ৫২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। এপাক্ষিকের ৮ম শ্রেণি সাহিত্যে কণিকা বিষয়ের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে বাতায়ন সংশ্লিষ্ট স্যার/ম্যাডামদের প্রতি গঠনমূলক মন্তব্যসহ ও রেটিং দেয়ার বিনীত অনুরোধ রইলো । সম্মানিত প্যাডাগোজি রেটার মহোদয়, এ্যাডমিন মহোদয়, বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার /ম্যাডাম আমার আজকের আপলোডকৃত কন্টেন্ট দেখে সুন্দর দিক নির্দেশনা দেয়ার অনুরোধ রইলো। শিক্ষক বাতায়নে প্রবেশ করে এ্যাম্বাসেডর এ ক্লিক করে ফাঁকা জায়গায়গুলতে প্রথমে শিক্ষা প্রতিষ্ঠানের ধরন- দাখিল মাদরাসা, বিভাগ- রাজশাহী, জেলা-সিরাজগঞ্জ এবং উপজেল-তারাশ লিখে সার্চ দিলে আমার প্রোফাইল ওপেন হবে।  মো: জমির উদ্দিন, সহকারি শিক্ষক, হামকুড়িয়া দাখিল মাদরাসা,  তাড়াশ, সিরাজগঞ্জ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেরাজুল ইসলাম
০৪ নভেম্বর, ২০২০ ০৭:৩৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ জমির উদ্দিন
১১ নভেম্বর, ২০২০ ১১:১৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।