সেরা কনটেন্ট নির্মাতা হওয়ার গল্প ও কৃতজ্ঞতা প্রকাশ

মোঃ জমির উদ্দিন ০৩ ডিসেম্বর,২০২০ ৩৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আলহামদুলিল্লাহ। আলহামদুলিল্লাহ। আলহামদুলিল্লাহ।  


আসালসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ ।

আমি সর্ব প্রথমে মহান আল্লাহ তায়ালার প্রতি লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করছি যে, মহান সৃষ্টি কর্তা আমাকে বাঁচিয়ে রেখেছেন।  আমি আল্লাহর রহমতে ভালো আছি। আমি একজন সিরাজগঞ্জ জেলা এ্যাম্বাসেডর। বিগত ২০১৫ সালে‘ পাবনা টিটিসি’ থেকে DCD এর উপর প্রশিক্ষণ গ্রহণ করে শিক্ষক বাতায়নে সদস্য হয়ে অদ্যবধি সক্রিয় থেকে কনটেন্ট আপলোড করে এসেছি ।


এছাড়াও আমি আইসিটি বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করেছি। আমার নিজ উপজেলা তাড়াশের শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষকদের ‘শিক্ষক বাতায়নে’ সদস্য করতে সহযোগিতা দিয়েছি। আজকে আমি একজন শিক্ষক হিসেবে সেরা কন্টেন্ট নির্মাতা হতে পেরে আমার এই সাফল্যের জন্য শিক্ষক বাতায়ন ও এটুআই'র প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।


আমি আরও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যে, শিক্ষক বাতায়নে (০১-১২-২০২০) ইং তারিখের ১ম পাক্ষিকের সেরা কন্টেন্ট  নির্মাতা হতে পেরেছি। সত্যি এ এক ভালো লাগার তীব্র অনুভূতির প্রকাশ। খুশি হয়েছি আমি চরম খুশি হয়েছে আমার পরিবারের সকল সদস্য। আলহামদুলিল্লাহ। 


সম্মানিত প্যাডাগোজি রেটার মহোদয়, এ্যাডমিন মহোদয় এবং শিক্ষক বাতায়ন সংশ্লিষ্ট  সকল সদস্য মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ যাঁদের সহযোগিতায় আমার এই সাফল্য। আর এই সাফল্য আমার একার নয় সকলের বিশেষ করে যাঁরা  আমাকে সার্বিকভাবে সহযোগিতা প্রদান করেছেন তাঁরা হলেন ফকির জাকির স্যার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, তাড়াশ, সিরাজগঞ্জ। এছাড়া  সিরাজগঞ্জ জেলা এ্যাম্বসেডর ও সেরা কন্টেন্ট নির্মাতা  হাফিজুর রহমান স্যার (তাড়াশ), মজনু মিয়া স্যার (বেলকুচি), আরজিনা ম্যাডাম (কামারখন্দ) এবং সায়েম হোসেন স্যার উপলজেলা (উল্লাপাড়া)  ।


এছাড়া  আমাকে সব সময় এই কাজে অনুপ্রেরণা দিয়েছন সিরাজগঞ্জ জেলা এ্যাম্বাসেডর  সুলতান মাহমুদ স্যার, তারিকুল স্যার, সাইম হোসেন স্যার, মনির হোসেন স্যার, আজাদ স্যার, গোলাম কিবরিয়া স্যার, নাজমা ম্যাডাম, রফিকুল ইসলাম স্যার, (শাহজাদপুর), জাহিদ স্যার (সিরাজগঞ্জ সদর), হারুন স্যার (টাঙ্গাইল) এবং  আমার সিরাজগঞ্জ জেলার সকল এ্যাম্বাসেডর সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।


পরিশেষে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি আমার স্ত্রী ও পুত্রসহ পরিবারের সকল সদস্যের প্রতি তারা আমাকে রাত জেগে এই কাজ করার সুযোগ করে দিয়েছে।


সর্ব শেষে আমি শিক্ষক বাতায়ন ও এটু আই'র সার্বিক সম্মৃদ্ধি কামনা করে আবারও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ।


বিনয়াবনত-

মোঃ জমির উদ্দিন

সেরা কন্টেন্ট নির্মাতা

সিরাজগঞ্জ জেলা এ্যাম্বাসেডর

সহকারি শিক্ষক (আইসিটি)

হামকুড়িয়া দাখিল মাদরাসা

তাড়াশ, সিরাজগঞ্জ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোস্তাফিজুর রহমান
০৬ ডিসেম্বর, ২০২০ ০৮:৩৮ পূর্বাহ্ণ

অভিনন্দন ও শুভকামনা রইলো


রেহানা আক্তার ঝর্ণা
০৪ ডিসেম্বর, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট"মুজিব" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


এম এ মামুনুর রশিদ
০৪ ডিসেম্বর, ২০২০ ০৩:২০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


আব্দুল্লাহ আত তারিক
০৪ ডিসেম্বর, ২০২০ ০৩:২০ অপরাহ্ণ

শুভ দুপুর, আপনার দিনটি শুভ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত ব্লগে-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


মোঃ মেহেদুল ইসলাম
০৪ ডিসেম্বর, ২০২০ ০৪:৩৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/blog-details/584530


অচিন্ত্য কুমার মন্ডল
০৩ ডিসেম্বর, ২০২০ ০১:০২ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584922 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584819


মোসাঃশারমিন আক্তার
০৩ ডিসেম্বর, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ

অভিনন্দন