আপলোডকৃত ৫৭ তম কন্টেন্ট দেখার অনুরোধ ।

মো: আব্দুল মোমিন ২২ ডিসেম্বর,২০২০ ১২৭ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৫.০০ ()

শুভ  সকাল। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়এডমিন প্যানেল মহোদয়সেরা কন্টেন্ট নির্মাতামহোদয়সেরা উদ্ভাবক  মহোদয়সেরা নেতৃত্বের গল্প মহোদয়   বাতায়নের সন্মানিত শিক্ষকবৃন্দ আমার    ২২ডিসেম্বর আমার আপলোডকৃত ৫৭নং কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।। ঘরে থাকুনসুস্থ থাকুনবাতায়নের সাথে থাকুন। ধন্যবাদ। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
০২ অক্টোবর, ২০২১ ০৩:৫৩ অপরাহ্ণ

অভিনন্দন


আব্দুল্লাহ আত তারিক
২৩ ডিসেম্বর, ২০২০ ০৯:৩১ পূর্বাহ্ণ

সুপ্রভাত, আপনার দিনটি শুভ হোক । অনেক শ্রমলব্ধ আপনার এই নির্মাণ। পূর্ণ রেটিংসহ আপনার সফলতা গল্প শোনার অপেক্ষায় থাকলাম । ডিসেম্বর - ২০ এর পাক্ষিক - ২ আমার নির্মিত কনটেন্ট নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বইয়ের কবি শামসুর রাহমান রচিত "তোমাকে পাওয়ার জন্য, হে স্বাধীনতা" দেখার জন্য আমন্ত্রণ রইল ।


মুহাঃ রুহুল আমিন
২২ ডিসেম্বর, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। ১৭/১২/২০ ইং তারিখের আমার ৭০তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


লুৎফর রহমান
২২ ডিসেম্বর, ২০২০ ০৮:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা নেতৃত্ব মহোদয়, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়কে আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৪ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/812261 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/586674


অচিন্ত্য কুমার মন্ডল
২২ ডিসেম্বর, ২০২০ ০৪:২৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


মোঃ মেহেদুল ইসলাম
২২ ডিসেম্বর, ২০২০ ০৪:০১ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604


মো: আব্দুল মোমিন
২২ ডিসেম্বর, ২০২০ ০৪:০৮ অপরাহ্ণ

অলাইকুমুস সালাম। ধন্যবাদ স্যার।


আব্দুল মাজিদ
২২ ডিসেম্বর, ২০২০ ১১:২২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মো: আব্দুল মোমিন
২২ ডিসেম্বর, ২০২০ ০৪:০৮ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।


মোছাঃ জেসমিন আক্তার
২২ ডিসেম্বর, ২০২০ ১১:১০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মো: আব্দুল মোমিন
২২ ডিসেম্বর, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

ধন্যবাদ ম্যাম।