সোনালী ব্যাংক লিমিটেড এর ম্যাসেজ সংক্রান্ত

মোঃ আব্দুল কাদির ২৭ জানুয়ারি,২০২১ ১০৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

"আপনার হিসাব চালু রাখার লক্ষ্যে NID সহ শাখায় যোগাযোগ করুন।"
সোনালী ব্যাংক থে‌কে উপ‌রোক্ত মে‌সে‌জ পে‌য়ে শঙ্কিত হওয়ার কোন কারণ নেই। তবে আপনারা যারা ব্যাংকে যাবেন সাথে করে NID কার্ডের ফটোকপি নিয়ে যাবেন, যাতে করে আপনার হিসাবটি হালনাগাদ করা যায়। NID কার্ডের ফটোকপির ওপর
"আপনার হিসাব নম্বর ও মোবাইল নম্বর"
লিখে দিবেন। বাংলাদেশ ব্যাংকের নির্দেশে KYC আপডেট সংক্রান্ত তথ্যের জন্য এটা জরুরী।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তারেকুন্নবী
৩০ জানুয়ারি, ২০২১ ০১:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


শামছুন নাহার
২৯ জানুয়ারি, ২০২১ ১১:২২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ আপলোডকৃত ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
২৭ জানুয়ারি, ২০২১ ০৪:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
২৭ জানুয়ারি, ২০২১ ০২:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "ট্রাপিজিয়ামের ক্ষেত্রফল" শিরোনামে ৪৬তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


মোছাঃ জেসমিন আক্তার
২৭ জানুয়ারি, ২০২১ ০১:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মুজিবুর রহমান
২৭ জানুয়ারি, ২০২১ ১১:৫১ পূর্বাহ্ণ

السلام عليكم ورحمة الله و بركاته লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। সেই সাথে আমার শিক্ষক বাতায়ন পেইজ ঘুরে আসার আমন্ত্রন রইল। ধন্যবাদ।


লুৎফর রহমান
২৭ জানুয়ারি, ২০২১ ১১:৫১ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/590153