আইসিটি বিষয়ক প্রশিক্ষণ, নগরবাথান ক্লাস্টার, ঝিনাইদহ সদর, ঝিনাইদহ।

মোঃ তারেকুন্নবী ০৯ ফেব্রুয়ারি ,২০২১ ১০৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৬৪ (১১ )

চলমান প্রশিক্ষণের অংশ হিসাবে অদ্য 09/02/2021 তারিখ প্রশিক্ষক হিসাবে ঝিনাইদহ জেলার সদর উপজেলার নগরবাথান ক্লাস্টারের শিক্ষকদের সাথে জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে আইসিটি বিষয়ক প্রশিক্ষণ দিই। আজকের বিষয় ছিল প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট থেকে নোটিশ/চিঠি ডাউনলোড করে ইমেইল করা, জাতীয় তথ্য বাতায়ন ভিজিট করা, ফোল্ডারের ভিতর ফাইল খোলা, শিক্ষক বাতায়নের সদস্য হওয়া ও বিভিন্ন বিষয় সম্পর্কে মুক্ত আলোচনা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
১১ নভেম্বর, ২০২১ ১১:১৬ পূর্বাহ্ণ

সুন্দর কনটেন্ট উপস্থাপনের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
১০ ফেব্রুয়ারি , ২০২১ ১০:০৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ, বাতায়নের সকল সন্মানিত সদস্যবৃন্দকে বিনীতভাবে অনুরোধ করছি যে, সুচিন্তিত মতামত সহ রেটিং দেই কাউকে নিরুৎসাহিত না করি। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "বেলন বা সিলিন্ডারের ক্ষেত্রফল" শিরোনামে ৪৭তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


মুহাম্মদ নজরুল ইসলাম
১০ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


শামছুন নাহার
১০ ফেব্রুয়ারি , ২০২১ ০২:২৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১০ ফেব্রুয়ারি , ২০২১ ০২:০০ পূর্বাহ্ণ

আমার 02/০2/২০২১ ইং তারিখের কন্টেন্ট প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/864897 https://teachers.gov.bd/blog-details/590792


মোঃ নূরল আলম
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১১:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মোহাম্মদ বুরহান উদ্দিন
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১০:০১ অপরাহ্ণ

চমৎকার। এভাবে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।