অনলাইন ক্লাস দেখার অনুরোধ। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সকল ক্যাটাগরিতে সেরা স্যার ও ম্যামগন এবং বাতায়নের সাথে যুক্ত সকল শিক্ষকগণ আমার অনলাইন ক্লাস দেখার জন্য বিনীত অনুরোধ রইল।

লাইলী আক্তার ২৬ ফেব্রুয়ারি ,২০২১ ১১১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()


আসসালামু আলাইiকুম। আমি লাইলী আক্তার, সহকারী শিক্ষক, ফুলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, লাকসাম, কুমিল্লা। আমি ২০১৮ সাল থেকে বাতায়নে নিয়মিত কাজ করে যাচ্ছি। ২০১৯ সালে কুমিল্লা জেলা ICT4E অ্যাম্বাসেডর নির্বাচিত হই। ২০২০ সালে অক্টোবরের ১ তারিখ সেরা কনটেন্ট নির্মাতা হিসেবে নির্বাচিত হই।  আমি অনলাইনে এই পর্যন্ত ৩৫ টি ক্লাস করেছি। কোনো ক্লাস দুইবার করিনি। আমার একটি ক্লাস 96k ভিউ হয়। আর একটি ক্লাস 41k ভিউ হয়। আর একটি 33k ভিউ হয়। আর একটি 22k ভিউ হয়। তাছাড়া অধিকাংশ ক্লাসই  10k  এর উপর ভিউ।  এখনও তিনটি অনলাইন পেইজে (কুমিল্লা অনলাইন প্রাইমারি স্কুল এবং আকাশ আমার পাঠশালাত, ফুলগাঁও অনলাইন প্রাইমারি স্কুল) আমার ক্লাস Most popular এ  আছে। আমার ৩৫ তম ক্লাসের লিংক দিলাম। সবাইকে দেখার জন্য বিনীত অনুরোধ রইল। যদি মানসম্মত হয় তাহলে আমাকে একবার সেরা অনলাইন পারফরম্যান্স নির্বাচিত করার বিনীত অনুরোধ রইল। লিংক    
https://web.facebook.com/100134295429439/videos/2803988503251360
আমার বাতায়ন আইডি lailyakterpt   
বাতায়ন লিংক  https://www.teachers.gov.bd/profile/lailyakterpt



মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
১৯ জুলাই, ২০২১ ১১:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


শামছুন নাহার
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল।


মোঃ নূরল আলম
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ

মান সম্মত লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার বাতায়ন পেইজে আপনাকে আমন্ত্রন রইল।


মোঃ মেহেদুল ইসলাম
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৫৮ পূর্বাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/880238


লুৎফর রহমান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562


মোঃ মেরাজুল ইসলাম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:২২ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, এডমিন প্যানেল মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতাগণ, ICTE4 জেলা আম্ব্যাসেডর মহোদয়গণ, বাতায়ন প্রেমী শিক্ষকমন্ডলী আমার কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং বিনীতভাবে আশা করছি ।


মাহবুবুল আলম (তোহা)
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:০১ অপরাহ্ণ

শুভ কামনা স্যার