শ্রদ্ধেয় এ্যাডমিন, প্যাডাগোজি রেটার মহোদয়গণ এবং সেরা কনটেন্ট নির্মাতাসহ বাতায়নের সকল স্যার/ম্যাডামদের আমার 67 তম কনটেন্ট দেখে পরামর্শ, লাইক, কমেন্ট ও রেটিং প্রদানের অনুরোধ রইল।

সুস্‌মিতা রায় ২১ মার্চ,২০২১ ৮১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

 শ্রদ্ধেয় এ্যাডমিনপ্যাডাগোজি রেটার মহোদয়গণ এবং সেরা কনটেন্ট নির্মাতাসহ বাতায়নের সকল স্যার/ম্যাডামদের আমার 67 তম কনটেন্ট একাদশ-দ্বাদশ শ্রেনীর ICT বইএর প্রথম অধ্যায়-  একাদশ-দ্বাদশ_আইসিটি_-এক্সপার্ট সিস্টেম  কনটেন্ট দেখে  পরামর্শলাইককমেন্ট ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আপনাদের মূল্যবান পরামর্শ ও রেটিং আশা করছি। আপনাদের সুপরামর্শ ও সহযোগিতা পেলে সুন্দরশ্রেণি উপযোগী ও  মানসম্পন্ন কনটেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার চেষ্টা করব। আপনাদের সকলের জন্য শুভকামনা রইল।  



শুভেচ্ছান্তে--------  

সুস্মিতা রায়

প্রভাষক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি

চিরিরবন্দর সরকারি কলেজচিরিরবন্দরদিনাজপুর।

ICT4জেলা অ্যাম্বাসেডর, দিনাজপুর।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
২২ মার্চ, ২০২১ ০১:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ নূরল আলম
২১ মার্চ, ২০২১ ১০:০৮ অপরাহ্ণ

চমৎকার বাতায়নকে সমৃদ্দি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজে আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে আপনার গঠন মুলক মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
২১ মার্চ, ২০২১ ০৮:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৫ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904532


রমজান আলী
২১ মার্চ, ২০২১ ০৭:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মাজহারুল ইসলাম
২১ মার্চ, ২০২১ ০৭:০৯ অপরাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


রমজান আলী
২১ মার্চ, ২০২১ ০৬:৪৪ অপরাহ্ণ

স্যার / ম্যাডাম , আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ / আদব। চমৎকার এবং মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে চলতি পাক্ষিকে আমার ১৭ মার্চ,২০২১ খ্রিস্টাব্দে আপলোডকৃত "আলোর প্রতিফলন" পদার্থ বিজ্ঞান, ১০ম শ্রেণি, কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। পরিশেষে, আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি, ধন্যবাদ।