শ্রদ্ধেয় বাতায়ন পরিবারের সদস্যবৃন্দ, একাদশ-দ্বাদশ_আইসিটি_প্রথম অধ্যায়-_Global Village কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।

সুস্‌মিতা রায় ২২ মার্চ,২০২১ ৮২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়এডমিন প্যানেল মহোদয়সেরা কন্টেন্ট নির্মাতামহোদয়সেরা উদ্ভাবক  মহোদয়সেরা নেতৃত্বের গল্প মহোদয়   বাতায়নের সন্মানিত শিক্ষকবৃন্দ আমার   কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান লাইকরেটিং ও মতামত আশা করছি। ঘরে থাকুনসুস্থ থাকুনবাতায়নের সাথে থাকুন।

কনটেন্টের লিংকঃ http://teachers.gov.bd/content/details/691373

শুভেচ্ছান্তে--------  

সুস্মিতা রায়

প্রভাষক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি

চিরিরবন্দর সরকারি কলেজচিরিরবন্দরদিনাজপুর।

ICT4জেলা অ্যাম্বাসেডর, দিনাজপুর।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রমজান আলী
২৩ মার্চ, ২০২১ ০৭:৩৯ পূর্বাহ্ণ

চমৎকার এবং মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে চলতি পাক্ষিকে আমার ১৭ মার্চ,২০২১ খ্রিস্টাব্দে আপলোডকৃত "আলোর প্রতিফলন" পদার্থ বিজ্ঞান, ১০ম শ্রেণি, কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।পরিশেষে, আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি , ধন্যবাদ। আমার কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/904247


লুৎফর রহমান
২৩ মার্চ, ২০২১ ১২:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৫ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904532


মোঃ সাইফুর রহমান
২৩ মার্চ, ২০২১ ১২:০৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত "প্রাণীজগতের শ্রেণিবিন্যাস" শিরোনামে ৫৮তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


মোঃ নূরল আলম
২২ মার্চ, ২০২১ ১১:৫৮ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে আমার বাতায়ন পেইজে আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২২ মার্চ, ২০২১ ১১:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


রমজান আলী
২২ মার্চ, ২০২১ ১১:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।