নমস্কার/আদাব,প্রাণের বাতায়নে আমার আপলোডকৃত ৭৬ তম কনটেন্টটি দেখে মূল্যবান পরামর্শ প্রদান করার জন্য অনুরোধ করছি।

মঞ্জু রানী পাল ০৮ জুলাই,২০২১ ৭০ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৩ কমেন্ট ৪.৭১ (২১ )

শ্রদ্ধেয়,প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী সকলকে জানাই নমস্কার/আদাব। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে আমি অনেক প্রতিকূলতার মধ্যে দিয়ে এ পর্যন্ত ৭৬ টি প্রেজেন্টেশন "শিক্ষক বাতায়ন" এ আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে আমাকে  সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। আপনাদের ম্যুল্যবান মতামত পেলে আমি আরো বেশি কন্টেন্ট তৈরি করতে পারব এবং আপনাদের পরামর্শ অনুযায়ী কন্টেন্টের মান আরো উন্নত করতে সক্ষম হবো বলে আশা রাখছি।।আমি দিনের পর দিন রাতের পর রাত জেগে অনেক পরিশ্রম করে প্রেজেন্টেশন তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে যাচ্ছি । যদি আপনাদের সুচিন্তিত ও গঠনমূলক পরামর্শ পাই তাহলে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা স্বার্থক হবে। চলতি পাক্ষিকে "দাদির হাতের মজার পিঠা" শিরোনামে আমার আপলোডকৃত ৭৬ তম প্রেজেন্টেশনটি দেখে গঠনমূলক পরামর্শ প্রদান করার জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়ন কখনো কাউকে নিরাশ করে না সেই বিশ্বাস মনে প্রাণে ধারণ করেই সেরা হওয়ার স্বপ্ন দেখে প্রতি পাক্ষিকেই প্রেজেন্টেশন আপলোড  করে চলেছি। কাজের মূল্য অবশ্যই পাবো এ বিশ্বাস নিয়েই এগিয়ে যাচ্ছি সামনের দিকে। সকলে ভালো থাকবেন,সুস্থ থাকবেন।শুভ রাত্রি।

মঞ্জু রানী পাল

সহকারী শিক্ষক

গোবরা সরকারি প্রাথমিক বিদ্যালয়

ICT4E জেলা অ্যাম্বাসেডর,নড়াইল।

কনটেন্ট লিংকঃ

https://www.teachers.gov.bd/content/details/1027409

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মানিক চন্দ্র মজুমদার
২২ জুলাই, ২০২১ ০২:৩৪ অপরাহ্ণ

লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মোঃ মুজিবুর রহমান
১৬ জুলাই, ২০২১ ০৫:৪২ অপরাহ্ণ

ধন্যবাদ লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


শেখ মোঃ সোহেল রানা
১৬ জুলাই, ২০২১ ১০:০১ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভ কামনা । আমার বাতায়ন বাড়িতে দাওয়াত রইল, অনুগ্রহপূর্বক আসবেন । এবং আমাকে গঠনমুলক পরামর্শ দিবেন। সর্বোপরি বাতায়নের সমৃদ্ধি কামনা করছি।


শাহিনা খাতুন
১২ জুলাই, ২০২১ ০৬:৪১ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


আবু নাছির মোঃ নুরুল্লা
১০ জুলাই, ২০২১ ০৯:৩৭ পূর্বাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট, ব্লগ ও চিত্র দেখে লাইক,পূর্ণ রেটিং ও আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


সন্তোষ কুমার বর্মা
০৯ জুলাই, ২০২১ ১১:০৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি ধন্যবাদ।


মোঃ ফারুক হোসেন
০৯ জুলাই, ২০২১ ০৮:২১ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট, ব্লগ ও চিত্র দেখে লাইক,পূর্ণ রেটিং ও আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ মানিক মিয়া
০৯ জুলাই, ২০২১ ০৫:১৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম/আদাব। আশা করি মহান সৃষ্টি কর্তার মহিমায় ভাল আছেন। মান সম্মত ও গুনগত কন্টেন্ট আপলোড করেছেন এ জন্য আপনাকে লাইক,রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে লাইক, রেটিং ও গঠনমূলক মতামত ও পরামর্শ আশা করছি। https://www.teachers.gov.bd/content/details/1024560


মোছাঃ মারুফা বেগম
০৯ জুলাই, ২০২১ ১২:৩৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইলো।


মোছাঃ নাইচ আকতার
০৯ জুলাই, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও অভিনন্দন রইল


মো: ইব্রাহীম হোসেন
০৮ জুলাই, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৪ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1020914


লুৎফর রহমান
০৮ জুলাই, ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like comments and ratings to watch my following contents below: pptx https://www.teachers.gov.bd/content/details/1020865 Blog: https://www.teachers.gov.bd/blog-details/609981 Video: https://www.teachers.gov.bd/content/details/1033956 Publication: https://www.teachers.gov.bd/content/details/1029791 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৮ জুলাই, ২০২১ ১০:৪৩ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।