অনলাইন কার্যক্রমে সহযোগিতা করণ ,মোঃ সাইফুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক,ICT4E District Ambassador হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়,হবিগঞ্জ সদর।

মোহাম্মদ সাইফুল ইসলাম ২৯ জুলাই,২০২১ ৬৪ বার দেখা হয়েছে ১০ লাইক ১০ কমেন্ট ৫.০০ (১০ )

                                                                 অনলাইন কার্যক্রম 

হবিগঞ্জ সদর উপজেলার বামকান্দি আদর্শ  উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোহন গোপ স্যারের আমন্ত্রণে অনলাইন ক্লাস,শিক্ষক বাতায়নের সদস্য করণ A2i এর নির্দেশনা বাস্তবানের জন্য ICT4E District Ambassador গণ উপস্থিত হই।

# কিভাবে মান সম্পন্ন লাইভ ক্লাস করতে হয়। 

# লাইভ স্ট্রিমিং 

#বাতায়নের সদস্য বৃদ্ধি করণ। 

#কিভাবে কন্টেন্ট আপলোড করতে হয়। 

#শিক্ষক বাতায়নের প্রোফাইল কিভাবে আপডেট করতে হয়। 

হবিগঞ্জ সদর উপজেলার অ্যাম্বাসেডর হিসাবে নৈতিক দায়িত্ব মনে করে বিভিন্ন বিদ্যালয়ে উপস্থিত হয়ে এই কাজগুলো সম্পন্ন করে থাকি। দোয়া করবেন। 


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আব্দুল ওয়াহিদ
২২ জানুয়ারি, ২০২২ ০১:৩০ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনা। লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা রইল নিরন্তর। আপনার আন্তরিক মতামতে আমি অনুপ্রাণিত হলাম।


মোঃ মুজিবুর রহমান
০৩ আগস্ট, ২০২১ ০২:৪৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা করছি।


মোহাম্মদ সিকান্দার
৩০ জুলাই, ২০২১ ০৬:৪৯ অপরাহ্ণ

good job


মোঃ সাইফুল ইসলাম চৌধুরী
৩০ জুলাই, ২০২১ ০৫:৫০ পূর্বাহ্ণ

আপনাকে আন্তরিক অভিনন্দন । আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৯ জুলাই, ২০২১ ১২:০৫ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
২৯ জুলাই, ২০২১ ১০:০৪ পূর্বাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like comments and ratings to watch my contents below: pptx https://www.teachers.gov.bd/content/details/1052033 Blog: https://www.teachers.gov.bd/blog-details/614458 Video: https://www.teachers.gov.bd/content/details/1054236 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1063645 Publication: https://www.teachers.gov.bd/content/details/1054697 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


আবু নাছির মোঃ নুরুল্লা
২৯ জুলাই, ২০২১ ০৯:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত New কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ ফারুক হোসেন
২৯ জুলাই, ২০২১ ০৮:২০ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট, ব্লগ, চিত্র ও ভিডিও কন্টেন্ট দেখে লাইক,পূর্ণ রেটিং ও আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ মেরাজুল ইসলাম
২৯ জুলাই, ২০২১ ০৮:০৫ পূর্বাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


মোহাম্মদ সাইফুল ইসলাম
২৯ জুলাই, ২০২১ ০৭:১৮ পূর্বাহ্ণ

ম্মানিত বাতায়ন পরিবার আমার বাতায়ন বাড়ি আমণ্ত্রণ রইলো। আপলোডকৃত কনটেন্ট, ব্লগ, চিত্র দেখে আপনাদের মূল্যবান মতামত, লাইক, কমেন্ট ও রেটিং দিয়ে অনুপ্রাণিত করার প্রত্যাশা রাখছি। ধন্যবাদ