অনলাইন কার্যক্রমে সহযোগিতা করণ ,মোঃ সাইফুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক,ICT4E District Ambassador হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়,হবিগঞ্জ সদর।

মোহাম্মদ সাইফুল ইসলাম ০৯ আগস্ট,২০২১ ৬৮ বার দেখা হয়েছে ১০ লাইক ১১ কমেন্ট ৫.০০ (১২ )

                                                    ইন-হাউজ প্রশিক্ষণ


# বাতায়নে কিভাবে সদস্য হতে হয়।

# অ্যাসাইনমেন্ট এর খাতা মানদন্ডের ভিত্তিতে কিভাবে মূল্যায়ন করতে হয়। 

#মুক্তপাঠে কিভাবে কোর্স করতে হয়। 

# বাতায়নে কিভাবে কন্টেন্ট,ব্লগ,চিত্র ইত্যাদি আপলোড করা।

#অ্যাম্বাসেডর হতে কি শর্তপূরণ করতে হয়।

#অনলাইন ফেইজ কিভাবে এটু-আই এ অর্ন্তভূক্ত হতে হয়। 

০৮/০৮/২০২১খ্রিঃ 




মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আব্দুল ওয়াহিদ
২২ জানুয়ারি, ২০২২ ০১:২৯ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনা। লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা রইল নিরন্তর। আপনার আন্তরিক মতামতে আমি অনুপ্রাণিত হলাম।


মোঃ মুজিবুর রহমান
২১ অক্টোবর, ২০২১ ০৭:০৯ অপরাহ্ণ

অভিনন্দন


মোছাঃ লুৎফুন্নাহার তালুকদার
১১ আগস্ট, ২০২১ ১২:৫০ পূর্বাহ্ণ

বাতায়নের সমৃদ্ধিতে আপনার অবদান জন্য অসংখ্য ধন্যবাদ।অনেক অনেক শুভ কামনা রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১০ আগস্ট, ২০২১ ০১:২২ পূর্বাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


জাহিদুল ইসলাম
০৯ আগস্ট, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৩৫তম কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1076783


লুৎফর রহমান
০৯ আগস্ট, ২০২১ ১২:৩৯ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: PowerPoint: https://www.teachers.gov.bd/content/details/1078352 Blog: https://www.teachers.gov.bd/blog-details/616383 Video: https://www.teachers.gov.bd/content/details/1081084 Publication: https://www.teachers.gov.bd/content/details/1079663 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মোঃ জামাল উদ্দিন
০৯ আগস্ট, ২০২১ ১১:৪৩ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।চলতি পাক্ষিকে (৯ম-১০ম)শ্রেণির রসায়ন , ৮ম শ্রেণির গণিত এবং ব্লগ দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা বৃদ্ধির নিয়ামক হিসেবে ক্রিয়া করবে বলে আশা রাখি।


আবু নাছির মোঃ নুরুল্লা
০৯ আগস্ট, ২০২১ ০৯:০০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা।


মুহাম্মদ সফিকুল আলম
০৯ আগস্ট, ২০২১ ০৮:৫৬ পূর্বাহ্ণ

লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইলো। আমার পেইজে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি।


মোহাম্মদ সাইফুল ইসলাম
০৯ আগস্ট, ২০২১ ০৮:০৯ পূর্বাহ্ণ

আপনার সুপরামর্শে আমার কাজের গতি উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যাশা করি । গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
০৯ আগস্ট, ২০২১ ০৮:০৫ পূর্বাহ্ণ

স্যার / ম্যাডাম , আচ্ছালামু আলাইকুম ও আদাব। অনেক শ্রম,মেধা ও সময় ব্যয় করে নির্মিত আপনার এই অনিন্দ্য সুন্দর নির্মাণ সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার কন্টেন্ট দেখার বিনীত আমন্ত্রণ রইল । আপনার সুপরামর্শে আমার কাজের গতি উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যাশা করি । গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি। বিনীত, মোঃ নুর-ই-আলম ছিদ্দিকী, সহকারী শিক্ষক, নাগেশ্বরী কেরামতিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়, নাগেশ্বরী, কুড়িগ্রাম। আমার কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/1087242