অধ্যাবসায় - আমি কাজ করে যাচ্ছি এবং করে যাব ইনশাল্লাহ।

নাহিদা আখতার ১৭ আগস্ট,২০২১ ৮৪ বার দেখা হয়েছে ১২ লাইক ১২ কমেন্ট ৪.৯২ (১২ )

গত ৭/৮ দিন ধরে অনেক পরিশ্রম ও চেষ্টা করে একটি গল্প বানিয়েছিলাম । ইচ্ছে ছিল শিক্ষক বাতায়নে এই পাক্ষিকে নেতৃত্বের গল্প ক্যাটাগরিতে আপলোড দেব কিন্তু
হায় ! কপাল , ল্যাপটপটি কোন ভাবেই অন করতে পারছি না।
আমার সাথে সব সময় এমনই হয় আমার প্রচেষ্টা ও পরিশ্রমগুলো নাম খুব কমই পায়।চাকুরী জীবনের ১৮টি বছর পার করলাম, দায়িত্বে অবহেলা করিনি কোনদিনও।
ছোট বেলা থেকেই আমি খুব পড়ুয়া প্রকৃতির।চাকুরী সংসার, বিয়ে ,সন্তান _ এর মাঝেও আমার পড়া চালিয়ে নিয়েছি।
যাই হোক, করোনা কালে নিজের দায়িত্ব বোধ থেকে Sarail Online School নামে একটি অনলাইন স্কুল তৈরি করেছি, শিক্ষার্থীদের সাথে সংযুক্ত থাকার চেষ্টা করেছি। মুটোফোনেও শিক্ষার্থীদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছি।কখনও ছুটে গিয়েছি তাদের বাড়িতে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিচালিত' ব্রাহ্মণবাড়িয়া জেলা অনলাইন স্কুল ' এর সাথে কাজ করেছি। যুক্ত হয়েছি a2i পরিচালিত 'ঘরে বসে শিখি 'ও অন্যান্য অনলাইন পেইজের সাথে- আলোকিত প্রাথমিক শিক্ষক, মাদারীপুর অনলাইন স্কুল, টিচার্স ড্রীম অনলাইন ,শিক্ষার আলো প্রসারিত,গাজীপুর অনলাইন স্কুল,হাওর শিক্ষা বাতিঘর ইত্যাদি পেইজের সাথে।
Collaboration project এ দুটি দেশের সাথেও কাজ করেছি।
বর্তমানে কাজ করছি Google meet online class নিয়ে।যা প্রথমে ক্লাষ্টার ভিত্তিক ছিল এবং আমি এর Host হিসেবে কাজ করেছি ।এখন এটি বিদ্যালয় ভিত্তিক -'কালীকচ্ছ উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় ' কর্তৃক আমরা পরিচালনা করছি।
যাই হোক, আমি কাজ করে যাচ্ছি এবং করে যাব ইনশাল্লাহ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মাদ আলীমুদ্দীন
২৭ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৫৫ পূর্বাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মো: ইব্রাহীম হোসেন
২৪ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৫৪ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৯তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক- https://www.teachers.gov.bd/content/details/1132043


মোঃ মুজিবুর রহমান
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৫:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি


মো:তাজুল ইসলাম ভূইয়া
১৭ সেপ্টেম্বর, ২০২১ ০৬:৫০ পূর্বাহ্ণ

অভিনন্দন, শুভকামনা রইল স্যার আপনার প্রতি। লাইক কমেন্টসহ পূর্ণ রেটিং দিলাম।


মুহাম্মদ আবুল মনসুর
১৬ সেপ্টেম্বর, ২০২১ ০৭:১১ পূর্বাহ্ণ

Good job. Keep going


সন্তোষ কুমার বর্মা
১৫ সেপ্টেম্বর, ২০২১ ১০:৩৩ অপরাহ্ণ

অভিনন্দন ম্যাডাম।


আবু নাছির মোঃ নুরুল্লা
১৭ আগস্ট, ২০২১ ০৯:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৭ আগস্ট, ২০২১ ০৭:২৬ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
১৭ আগস্ট, ২০২১ ০৪:৩২ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: PowerPoint: https://www.teachers.gov.bd/content/details/1099411 Blog: https://www.teachers.gov.bd/blog-details/617872 Video: https://www.teachers.gov.bd/content/details/1081084 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1092580 Publication: https://www.teachers.gov.bd/content/details/1098917 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মোঃ মেরাজুল ইসলাম
১৭ আগস্ট, ২০২১ ০২:২৩ অপরাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


মার্গারেট অধিকারী
১৭ আগস্ট, ২০২১ ০১:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোড করা কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


জুয়েল আহমদ
১৭ আগস্ট, ২০২১ ১২:৩৮ অপরাহ্ণ

ধন্যবাদ