ঘরে বসে এসাইনমেন্টের কার্যক্রমের সফলতা, সমস্যায় আছে শিক্ষা ব্যবসায়ীরা

মোহাম্মদ আশরাফুল কবির ২১ সেপ্টেম্বর,২০২১ ৬৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আমার কম যোগ্যতা থাকলেও দেশের শিক্ষা নিয়ে ভাবি।এ ভাবনা থেকেই এসাইনমেন্ট কার্যক্রমের পক্ষে আমার অবস্থান। ইউটিউব থেকে শিক্ষার্থীরা বিভিন্ন দক্ষ শিক্ষকের সহযোগীতা নিয়ে যারা খুব যত্নসহকারে শিক্ষার্থীদের বুঝিয়ে দেন।পরবর্তীতে শেয়ারিং এর মাধ্যমে ছড়িয়ে পরে। এতে মন্ত্রণালয় কতৃক সিলেবাস সম্পূর্ণ হয়,লেখা সুন্দর হয়,প্রতিদান স্কলে আসার চাপ থাকে না,গাইড বা নোট বই থেকে মুক্তি পায়,গ্রেড না থাকায় অনৈতিক কাজ থেকে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষাক মুক্তি পায়,যে অধ্যায়ের এসাইনমেন্ট শেষ হয় সে অধ্যায় থেকে প্রশ্ন করলে উত্তর দিতে পারে,সবচেয়ে পজেটিভ দিক হলো ঘরে বসে নিজে কাজ করে বলে শিক্ষার্থী দায়িত্ববান হয়।ধন্যবাদ। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লুৎফর রহমান
২১ সেপ্টেম্বর, ২০২১ ০৮:০৮ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: PowerPoint: https://www.teachers.gov.bd/content/details/1127146 Blog: https://www.teachers.gov.bd/blog-details/622377 Video: https://www.teachers.gov.bd/content/details/1128454 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1123933 Publication: https://www.teachers.gov.bd/content/details/1114058 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


আবু নাছির মোঃ নুরুল্লা
২১ সেপ্টেম্বর, ২০২১ ০৪:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোছাঃ নাইচ আকতার
২১ সেপ্টেম্বর, ২০২১ ০২:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।