সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয় আমার আপলোড ৪৭তম কন্টেন্ট দেখার এবং আপনাদের গঠনমূলক পরামর্শ ও মতামতসহ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ রইলো।

মোহাম্মদ সাহাব উদ্দিন ১৭ অক্টোবর,২০২১ ৬৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ (১২ )

স্‌সালামু আলাইকুম। সম্মানিত এডমিন, প্যাডাগজি রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাউদ্ভাবকনেতৃত্ব, ICT4E Ambassador এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আমি গত নভেম্বর ২০১৯ খ্রিঃ থেকে শিক্ষক বাতায়নে প্রতিদিন সক্রিয় থেকে নিয়মিত কন্টেন্ট আপলোড করে আসছি। আমি এ পর্যন্ত ৪৭টি কন্টেন্ট, ১৭টি ম্যাগাজিন, ৮৮টি ছবি, ২টি প্রকাশনা এবং ২২০টি ব্লগ শিক্ষক বাতায়নে আপলোড করেছি।  
আমি Banbeis পরিচালিত UITRCE, Chatkhil এর Master Trainer (ICT) হিসেবে ২০১৫ সাল থেকে হাইস্কুল, কলেজ ও মাদ্রাসার প্রায় ১৬০০ জন শিক্ষককে ICT প্রশিক্ষণ দিয়েছি যা চলমান। উপজেলায় প্রশিক্ষণ পরিচালনা করার সময় অনেক শিক্ষক আমাকে প্রশ্ন করে আপনি একজন মাস্টার ট্রেইনার অথচ আপনি এখনো সেরা কন্টেন্ট নির্মাতা হতে পারেননি- তখন আমার উত্তর দেওয়ার কোন পথ থাকে না, যার জন্য আমাকে লজ্জাবোধ করতে হয়। এমতাবস্থায় আমার আপলোড করা কন্টেন্টগুলোর মান বিবেচনা করে আপনাদের কাছে মান সম্মত হয়েছে বলে মনে হলে অনুগ্রহ করে আমাকে পাক্ষিক একজন সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে মনোনীত করলে আমার কর্মস্পৃহা ও কর্ম পরিধি বৃদ্ধি পাবে।   

পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। আমিন। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
১৭ অক্টোবর, ২০২১ ০৯:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ গুলো দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
১৭ অক্টোবর, ২০২১ ০৭:১৫ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my all-contents


প্রকৌঃ মোঃ শফি উদ্দীন
১৭ অক্টোবর, ২০২১ ০৩:৩৮ অপরাহ্ণ

Excellent!  Surely your competency will enrich the 'Shikkhok Batayon'. You are invited to my _ppt content _Video content


জাহিদুল ইসলাম
১৭ অক্টোবর, ২০২১ ০১:৪০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৪০তম কনটেন্ট ও ব্লগ গুলো দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। স্যার / ম্যাম আমার কনটেন্ট দেখে অবশ্যই রেটিং এবং কমেন্ট করবেন।


আয়েশা ছিদ্দিকা
১৭ অক্টোবর, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। সেইসাথে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
১৭ অক্টোবর, ২০২১ ০৯:৫৫ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
১৭ অক্টোবর, ২০২১ ০৯:৫৫ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।