নতুন বছরের প্রথম দিনে বই পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

মোঃমাহবুবুল আলম ০১ জানুয়ারি,২০২২ ৯১ বার দেখা হয়েছে ১১ লাইক ১২ কমেন্ট ৪.৭৭ (১৩ )

করোনার প্রকোপ বেশি থাকায় গতবার এর মতো এবার ও কোন   আনুষ্ঠানিক উৎসব ছাড়াই ২০২২ সালের বই বিতরণ করা হয়েছে। নতুন বছরের প্রথম দিন নতুন বই হাতে পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠে শিক্ষার্থীরা। এবারের ২০২২ শিক্ষাবর্ষেে ৪ কোটি ১৭ লাখ ২৬ হাজার ৮৫৬ জন শিক্ষার্থীর মাঝে ৩৪ কোটি ৭০ লাখ ২২ হাজার ১৩০ কপি পাঠ্যপুস্তক বিতরণ করা হচ্ছে। এদিকে দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য ব্রেইল পদ্ধতিতে পাঠ্যপুস্তক ও ৫টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাতৃভাষায় মুদ্রিত পাঠ্যপুস্তক ও দেওয়া হয়েছে। এদিকেে বছরের প্রথম দিন নতুন বই পেয়ে শিক্ষার্থীরা খুবই উচ্ছাস প্রকাশ করেছে।                                                     

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
উম্মে কুলছুম
১৫ জানুয়ারি, ২০২২ ০৮:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।


মোঃ আরিফুল ইসলাম
০৩ জানুয়ারি, ২০২২ ০৯:৪৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি।


আবু নাছির মোঃ নুরুল্লা
০২ জানুয়ারি, ২০২২ ০৭:৪৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি।


কোহিনুর খানম
০২ জানুয়ারি, ২০২২ ০৬:১৪ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। ব্লগ লিংক-https://teachers.gov.bd/blog-details/633103


সুলতানা রাজিয়া
০২ জানুয়ারি, ২০২২ ০৪:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ হাফিজুর রহমান
০২ জানুয়ারি, ২০২২ ১১:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


মোঃ মুজিবুর রহমান
০২ জানুয়ারি, ২০২২ ০৬:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মানিক মিয়া
০১ জানুয়ারি, ২০২২ ১০:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মন্তোষ ভৌমিক
০১ জানুয়ারি, ২০২২ ০৯:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ ওয়াজেদুর রহমান
০১ জানুয়ারি, ২০২২ ০৯:০৫ অপরাহ্ণ

বাস্তবসম্মত ও যুগোপযুগী সমসাময়িক বিষয়ে ব্লগ আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্যআপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার চলতি পাক্ষিকের আপলোড কৃত.১১৩ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিঙ্কhttps://www.teachers.gov.bd/content/details/১১৯৭৪০৮আমার ১৬১ তম ব্লগ লিঙনhttps://www.teachers.gov.bd/blog/details/৬৩২৯২৭ ৩৬০ তম ভিডিও লিঙ্ক www.teachers.gov.bd/content/details/1150210 ৬৩৫তম ছবি লিঙ্ক www.teachers.gov.bd/content/details/১১৭৮৭৫৯ মোঃ ওয়াজেদুর রহমান, সিনিয়র শিক্ষক, গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়, গাইবান্ধা।


মীর ইফতেখারুল আনাম
০১ জানুয়ারি, ২০২২ ০৮:৪৭ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা


মোঃ ফরহাদ হোসেন
০১ জানুয়ারি, ২০২২ ০৮:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা