প্রেজেন্টেশন

জয়েন্ট

মোঃ আবুল খায়ের খন্দকার ২৪ জুলাই,২০২১ ১৮৯ বার দেখা হয়েছে ১৯ লাইক ২০ কমেন্ট ৪.৭৪ রেটিং ( ১৮ )

বৈদ্যুতিক ওয়্যাaরিং কাজে ব্যবহৃত জয়েন্ট

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এম, এম, মুমিনুল হক চৌধুরী
২৬ জুলাই, ২০২১ ১২:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


পার্থ সারথী নাথ
২৫ জুলাই, ২০২১ ০৯:৪৫ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত পরিবেশের ভারসাম্য এবং আমাদের জীবন-শ্রেণি-৬ষ্ঠ-বিজ্ঞান-অধ্যায়-১৪ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


আয়েশা ছিদ্দিকা
২৫ জুলাই, ২০২১ ০৭:৩৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1042003 https://www.teachers.gov.bd/content/details/1018962 https://www.teachers.gov.bd/content/details/988986


নূর আহমাদ
২৫ জুলাই, ২০২১ ০৭:০১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত 24তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ। আমার কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/1063323


উজ্জ্বল কুমার ঘোষ
২৪ জুলাই, ২০২১ ১০:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
২৪ জুলাই, ২০২১ ০৮:০৬ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৯/০৭ /২০২১ তারিখের ৪৭তম কনটেন্ট অষ্টম শ্রেণির বিজ্ঞানের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আবু নাছির মোঃ নুরুল্লা
২৪ জুলাই, ২০২১ ০৮:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিপুল সরকার
২৪ জুলাই, ২০২১ ০৮:০৩ অপরাহ্ণ

🕊️শ্রদ্ধেয় বাতায়ন প্রেমী , অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন । শুভকামনা ও অভিনন্দন সহ বাতায়নে প্রবেশ করলে আমার পাতায় স্বাগত। চলতি পাক্ষিকের কন্টেন্টে 👍 Like - Rating করার বিনীত 🙏 অনুরোধ করছি। 💐💐


কানিজ মায়েরা
২৪ জুলাই, ২০২১ ০৬:৫০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান পরামর্শ দেওয়ার বিনীত অনুরোধ জানাচ্ছি


বিনয় কুমার বিশ্বাস
২৪ জুলাই, ২০২১ ০৬:২৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ জামাল উদ্দিন
২৪ জুলাই, ২০২১ ০৬:১৯ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ। আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


মোঃ আমিনুল ইসলাম
২৪ জুলাই, ২০২১ ০৫:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল। স্বাস্থ্য বিধি মেনে চলুন ,নিরাপদ থাকুন।


মোসাঃ শাহানা আফরোজ ডলি
২৪ জুলাই, ২০২১ ০৫:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল। স্বাস্থ্য বিধি মেনে চলুন ,নিরাপদ থাকুন।


বরুণ কুমার দেবনাথ
২৪ জুলাই, ২০২১ ০৫:০০ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


প্রভাতী ত্রিপুরা
২৪ জুলাই, ২০২১ ০৩:২৮ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক,রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আমার আপলোড করা ৪২তম কনটেন্ট দেখার বিনীত অনুরোধ করছি।


গোলাম ফারুক
২৪ জুলাই, ২০২১ ০৩:২৮ অপরাহ্ণ

চমৎকার নির্মান পূর্ণরেটিং সহ শুভ কামনা আপনার জন্য । আমার বাতায়ন বাড়িতে দাওয়াত রইল, অনুগ্রহপূর্বক আসবেন । এবং আমাকে গঠনমুলক পরামর্শ দিবেন। সর্বোপরি বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ।


জাহিদুল ইসলাম
২৪ জুলাই, ২০২১ ০৩:২৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। ঈদ মোবারক। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয় সেরা কন্টেন্ট নির্মাতাগণ ও সেরা উদ্ভাবক মহোদয় বাতায়নের সকল স্যার- ম্যাম মহোদয়গণ আমার আপলোডকৃত ৩৪তম কনটেন্ট সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1053143


নিমাই চন্দ্র মন্ডল
২৪ জুলাই, ২০২১ ০৩:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল। স্বাস্থ্য বিধি মেনে চলুন ,নিরাপদ থাকুন।


সন্দীপ ব্যানার্জী
২৪ জুলাই, ২০২১ ০২:৪৫ অপরাহ্ণ

শুভেচ্ছা নিবেন। শ্রেণি উপযোগী অত্যন্ত সুন্দর কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার ৩৫ তম প্রেজেন্টেশন https://teachers.gov.bd/content/details/1062492 দেখে আপনার মূল্যবান মতামত, পরামর্শ, লাইক এবং রেটিং দেয়ার জন্য সানুনয় অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২৪ জুলাই, ২০২১ ০২:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৪ জুলাই, ২০২১ ০২:০১ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।