প্রেজেন্টেশন

অ্যামাইটোসিস কোষ বিভাজন

মোঃ মিজানুর রহমান ভূঁইয়া ২৮ জুলাই,২০২১ ৭৮ বার দেখা হয়েছে ১৫ লাইক ২১ কমেন্ট ৪.৫৫ রেটিং ( ১৯ )

কোষ বিভাজন এর ধারণা লাভ করতে পারবে।

 অ্যামাইটোসিস কোষ




















 বিভাজনের ব্যাখ্যা করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
উজ্জ্বল কুমার ঘোষ
৩০ জুলাই, ২০২১ ১১:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


এম, এম, মুমিনুল হক চৌধুরী
২৯ জুলাই, ২০২১ ০৯:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


বরুণ কুমার দেবনাথ
২৯ জুলাই, ২০২১ ০১:৫৪ অপরাহ্ণ

Excellent presentation, go ahead.


পার্থ সারথী নাথ
২৯ জুলাই, ২০২১ ০৮:২৬ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত পরিবেশের ভারসাম্য এবং আমাদের জীবন-শ্রেণি-৬ষ্ঠ-বিজ্ঞান-অধ্যায়-১৪ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ মামুনুর রহমান
২৮ জুলাই, ২০২১ ১১:১৫ অপরাহ্ণ

মানসম্মত, শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আর এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৯-তম কনটেন্ট ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত প্রদানের জন্য বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ রইল। Profile Link : https://www.teachers.gov.bd/profile/mamunggghsc10 , My Content Link : https://www.teachers.gov.bd/content/details/1055330


মোঃ আবুল কালাম
২৮ জুলাই, ২০২১ ১০:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৮ জুলাই, ২০২১ ০৯:৫৬ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আবু নাছির মোঃ নুরুল্লা
২৮ জুলাই, ২০২১ ০৯:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


সন্তোষ কুমার বর্মা
২৮ জুলাই, ২০২১ ০৭:২৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোহাম্মদ আনছার উল্লাহ
২৮ জুলাই, ২০২১ ০৬:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।লিংকhttps://www.teachers.gov.bd/content/details/1067405আবারও ধন্যবাদ।


গোলাম ফারুক
২৮ জুলাই, ২০২১ ০৬:৪৭ অপরাহ্ণ

চমৎকার নির্মান পূর্ণরেটিং সহ শুভ কামনা আপনার জন্য । আমার বাতায়ন বাড়িতে দাওয়াত রইল, অনুগ্রহপূর্বক আসবেন । এবং আমাকে গঠনমুলক পরামর্শ দিবেন। সর্বোপরি বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
২৮ জুলাই, ২০২১ ০৬:৪২ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৯/০৭/২০২১ তারিখের অষ্টম শ্রেণির বিজ্ঞানের ৯ম অধ্যায়ের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।