প্রেজেন্টেশন

নগদান বই

মো: বশির আহম্মদ ২৮ জুলাই,২০২১ ৮৭০ বার দেখা হয়েছে ৩৪ লাইক ৪০ কমেন্ট ৪.২৮ রেটিং ( ৩৩ )

নগদান বই

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মজিবুর রহমান
২২ মে, ২০২২ ১২:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


সুমন বড়ুয়া
০২ মে, ২০২২ ১১:৩৮ অপরাহ্ণ

রেটিং সহ অভিনন্দন


মোঃ মজিবুর রহমান
০২ ফেব্রুয়ারি , ২০২২ ০৭:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ আলামিন
১৭ জানুয়ারি, ২০২২ ০৮:৩৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
১২ জানুয়ারি, ২০২২ ১০:১৪ পূর্বাহ্ণ

আন্তরিক শুভেচ্ছা রইল।


মোঃ আকবর আলী
১১ নভেম্বর, ২০২১ ০৬:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সুনীল কুমার বিশ্বাস
২৪ সেপ্টেম্বর, ২০২১ ১২:০৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ


মোহাম্মদ আমির হোসেন
১৬ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৪৩ অপরাহ্ণ

অসাধারণ কন্টেন্ট, ধন্যবাদ স্যার। আমার কন্টেন্টটি দেখার অনুরোধ রইল।


তাহমিনা আফরোজ
০৮ আগস্ট, ২০২১ ০৮:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


উজ্জ্বল কুমার ঘোষ
৩০ জুলাই, ২০২১ ০৬:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


এম, এম, মুমিনুল হক চৌধুরী
২৯ জুলাই, ২০২১ ০৯:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


বিপুল সরকার
২৯ জুলাই, ২০২১ ১২:৫৩ অপরাহ্ণ

🕊️পরম শ্রদ্ধাস্পদেষু বাতায়ন প্রেমী, অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন । শুভকামনা ও অভিনন্দন সহ বাতায়নে প্রবেশ করলে, আমার পাতায় স্বাগত। 💐💐


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৯ জুলাই, ২০২১ ১১:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


পার্থ সারথী নাথ
২৯ জুলাই, ২০২১ ০৭:৩০ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত পরিবেশের ভারসাম্য এবং আমাদের জীবন-শ্রেণি-৬ষ্ঠ-বিজ্ঞান-অধ্যায়-১৪ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ আমিনুল ইসলাম
২৯ জুলাই, ২০২১ ০১:৪৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


উৎপল কুমার আচার্য্য
২৮ জুলাই, ২০২১ ১১:১৮ অপরাহ্ণ

স্যার/ম্যাম, আপনার কন্টেণ্ট দৃষ্টিগোচরে উপলদ্ধি করেছি যে, এতে আপনি আপনার সর্বোচ্চ শ্রম ও মেধা প্রয়োগ করে অপরূপ সুন্দর করেছেন। এজন্য লাইক ও পূর্ন রেটিং দিলাম। কৃতজ্ঞতাস্বরূপ আমার কন্টেন্টে আপনার আমন্ত্রণ।


মো: ইব্রাহীম হোসেন
২৮ জুলাই, ২০২১ ১১:১০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৫ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1065137


আব্দুল আলীম
২৮ জুলাই, ২০২১ ১০:৫০ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (২০/৭/২০২১) আমার আপলোডকৃত ৭৮তম কন্টেন্ট ও ৮০তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1056340 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/613788


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৮ জুলাই, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ শহিদুল ইসলাম
২৮ জুলাই, ২০২১ ১০:১৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৮০ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জামাল উদ্দিন
২৮ জুলাই, ২০২১ ১০:০২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ। আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


জাহিদুল ইসলাম
২৮ জুলাই, ২০২১ ০৯:২২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। ঈদ মোবারক। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৩৪তম কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1053143


মোঃ মামুনুর রহমান
২৮ জুলাই, ২০২১ ০৯:১১ অপরাহ্ণ

মানসম্মত, শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আর এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৯-তম কনটেন্ট ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত প্রদানের জন্য বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ রইল। Profile Link : https://www.teachers.gov.bd/profile/mamunggghsc10 , My Content Link : https://www.teachers.gov.bd/content/details/1055330


বরুণ কুমার দেবনাথ
২৮ জুলাই, ২০২১ ০৯:০০ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


নিমাই চন্দ্র মন্ডল
২৮ জুলাই, ২০২১ ০৮:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


শাহানা আফরোজা নীলা
২৮ জুলাই, ২০২১ ০৮:৩২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার https://www.teachers.gov.bd/content/details/1067522 বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ। আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


প্রকৌঃ মোঃ শফি উদ্দীন
২৮ জুলাই, ২০২১ ০৮:২৯ অপরাহ্ণ

Excellent! Surely your competency will enrich the ‘Shikkhok Batayon’. You are invited to my_ ppt content _Video content


কানিজ মায়েরা
২৮ জুলাই, ২০২১ ০৮:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২৮ জুলাই, ২০২১ ০৭:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো


আবু নাছির মোঃ নুরুল্লা
২৮ জুলাই, ২০২১ ০৬:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ কাউছার হোসেন
২৮ জুলাই, ২০২১ ০৬:১৮ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


কোহিনুর খানম
২৮ জুলাই, ২০২১ ০৬:১৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1064530


ফাতেমা আক্তার
২৮ জুলাই, ২০২১ ০৬:১৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজী রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাবৃন্দ, সেরা উদ্ভাবক, সেরা পারফর্মার ও বাতায়নপ্রেমী সকল স্যারকে আমার আপলোডকৃত ৩য় শ্রেণির বাংলা বিষয়ের 'চল চল চল' কবিতাটি নিয়ে তৈরি ৪৪ তম কন্টেন্ট টি দেখার এবং গঠনমূলক মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।link- https://www.teachers.gov.bd/content/details/1053294 blog-https://www.teachers.gov.bd/blog-details/612749


সন্তোষ কুমার বর্মা
২৮ জুলাই, ২০২১ ০৬:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ আনছার উল্লাহ
২৮ জুলাই, ২০২১ ০৫:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।লিংকhttps://www.teachers.gov.bd/content/details/1067405আবারও ধন্যবাদ।


আয়েশা ছিদ্দিকা
২৮ জুলাই, ২০২১ ০৫:৫০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1042003 https://www.teachers.gov.bd/content/details/1018962 https://www.teachers.gov.bd/content/details/98898 https://www.teachers.gov.bd/content/details/1067904


বিনয় কুমার বিশ্বাস
২৮ জুলাই, ২০২১ ০৫:৪৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোছা.মুন্নি বেগম
২৮ জুলাই, ২০২১ ০৫:৩৯ অপরাহ্ণ

Assalamu Alaikum. Respected Pedagogy sir, Mr. Ratter, the best content creators, all the sir and madam associated with Batayan. I have created my uploaded it in the Batayan. All are kindly requested to see content,blog,picture.I will be grateful if you identify the mistakes by seeing this content. I will benefit if you give me the necessary advice. My efforts will be worthwhile.


মোহাম্মদ মাসুদ রানা
২৮ জুলাই, ২০২১ ০৫:২১ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৯/০৭/২০২১ তারিখের অষ্টম শ্রেণির বিজ্ঞানের ৯ম অধ্যায়ের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


প্রভাতী ত্রিপুরা
২৮ জুলাই, ২০২১ ০৫:১৬ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক,রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আমার আপলোড করা ৪২তম কনটেন্ট দেখার বিনীত অনুরোধ করছি।