প্রেজেন্টেশন

Numbers

মিজানুর রহমান ১৩ আগস্ট,২০২১ ১১৯ বার দেখা হয়েছে ২৯ লাইক ৩২ কমেন্ট ৪.২৫ রেটিং ( ২৭ )

Learning Outcomes:

By the end of the lessons Students will be able to----

Reading:

2.1.1-recognize and read cardinal numbers upto 10

Writing:

2.1.1-write cardinal numbers upto 10 in figures.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এম, এম, মুমিনুল হক চৌধুরী
১৫ আগস্ট, ২০২১ ০৭:০১ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মামুন হোসেন
১৪ আগস্ট, ২০২১ ০৩:১৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/1076780


আয়েশা ছিদ্দিকা
১৪ আগস্ট, ২০২১ ০৬:৩১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, ৫ম শ্রেণির ইংরেজি বিষয়ের Letter এর উপর আমার ৫০ তম কনটেন্টটি অভিজ্ঞ শিক্ষকগণের পরামর্শ অনুসারে তৈরি করে বাতায়নে আপলোড করেছি। আপনাদের সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আমার ৫০ তম কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/1084104


মোঃ রফিকুল হাসান
১৪ আগস্ট, ২০২১ ০২:৩০ পূর্বাহ্ণ

Congratulation!!! You have made an outstanding content. I hope you will continue your great work. I believe that our students will be benefited by your good content. I request you to review my content and leave your valuable remarks, ratings and like. Thank you so much in advance.


জাহিদুল ইসলাম
১৩ আগস্ট, ২০২১ ১১:২২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৩৫তম কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1076783


বিনয় কুমার বিশ্বাস
১৩ আগস্ট, ২০২১ ০৯:৩৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


আব্দুল আলীম
১৩ আগস্ট, ২০২১ ০৬:৪৫ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (০২/০৮/২০২১) আমার আপলোডকৃত ৭৯তম কন্টেন্ট ও ৮১তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1078439 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/615316


Md. Sazzad Hossen
১৩ আগস্ট, ২০২১ ০৬:২৩ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট তৈরি করেছেন আপনি। অসাধারণ!! লাইক পূর্ণ রেটিং (৫) সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


উজ্জ্বল কুমার ঘোষ
১৩ আগস্ট, ২০২১ ০৫:৪৫ অপরাহ্ণ

Really Excellent. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my contents.


নাহিদাল আরজিন
১৩ আগস্ট, ২০২১ ০৩:০৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী মানসম্মত কন্টেন্ট আপলোড দেওয়া জন্য ধন্যবাদ। রেটিং সহ শুভ কামনা আপনার জন্য। আমার কন্টেন্টে রেটিং সহ সুচিন্তিত মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মাদ মনিরুজ্জামান
১৩ আগস্ট, ২০২১ ০২:৩৯ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


এ.কে.এম.শাহজাহান কবীর
১৩ আগস্ট, ২০২১ ১২:৪৫ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট আপলোড করায় আপনার জন্য অফুরন্ত শুভকামনা রইল।


মোহাম্মদ মাসুদ রানা
১৩ আগস্ট, ২০২১ ১২:৩৮ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ৩১/০৭/২০২১ তারিখের অষ্টম শ্রেণির বিজ্ঞানের ৪র্থ অধ্যায়ের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


বরুণ কুমার দেবনাথ
১৩ আগস্ট, ২০২১ ১১:০০ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিং (৫) সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৩ আগস্ট, ২০২১ ০৯:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আফরোজা নাজনীন
১৩ আগস্ট, ২০২১ ০৯:২৭ পূর্বাহ্ণ

*মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক,পূর্ণ রেটিং ও আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
১৩ আগস্ট, ২০২১ ০৯:০৭ পূর্বাহ্ণ

স্যার / ম্যাডাম , আচ্ছালামু আলাইকুম ও আদাব। অনেক শ্রম,মেধা ও সময় ব্যয় করে নির্মিত আপনার এই অনিন্দ্য সুন্দর নির্মাণ সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার কন্টেন্ট দেখার বিনীত আমন্ত্রণ রইল । আপনার সুপরামর্শে আমার কাজের গতি উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যাশা করি । গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি। বিনীত, মোঃ নুর-ই-আলম ছিদ্দিকী, সহকারী শিক্ষক, নাগেশ্বরী কেরামতিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়, নাগেশ্বরী, কুড়িগ্রাম।


সুজিত দেব
১৩ আগস্ট, ২০২১ ০৮:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মোহাম্মদ সাইফুল ইসলাম
১৩ আগস্ট, ২০২১ ০৮:০৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।এই পাক্ষিকের সেরা নেতৃত্বের গল্প দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা বৃদ্ধির নিয়ামক হিসেবে ক্রিয়া করবে বলে আশা রাখি।


মন্তোষ ভৌমিক
১৩ আগস্ট, ২০২১ ০৮:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ কামাল উদ্দিন
১৩ আগস্ট, ২০২১ ০৭:৪৫ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ধন্যবাদ ।


আতাউর রহমান
১৩ আগস্ট, ২০২১ ০৭:৩৩ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


প্রকৌঃ মোঃ শফি উদ্দীন
১৩ আগস্ট, ২০২১ ০৭:১৮ পূর্বাহ্ণ

Excellent! Surely your Knowledge, Skill & Attitude will enrich the ‘Shikkhok Batayon’. You are invited to my_ ppt content _Video content


পার্থ সারথী নাথ
১৩ আগস্ট, ২০২১ ০৬:৪২ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত তামাক ও ড্রাগস- শ্রেণি-৯ম-১০ম-বিজ্ঞান-অধ্যায়-প্রথম প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোছাঃ নূরানী বেগম
১৩ আগস্ট, ২০২১ ০৬:১৮ পূর্বাহ্ণ

চমৎকার কন্টেন্ট।আপনার শ্রম আর মেধার সমন্বয়ে তৈরি কন্টেন্ট টি বাতায়ন কে সমৃদ্ধ করবে বলে আশা করছি। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার ৬২ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আব্দুল্লাহ আল আহাদ রেজা
১৩ আগস্ট, ২০২১ ০৫:৪৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ জামাল উদ্দিন
১৩ আগস্ট, ২০২১ ০৫:৩৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।চলতি পাক্ষিকে (৯ম-১০ম)শ্রেণির রসায়ন , ৮ম শ্রেণির গণিত এবং ব্লগ দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা বৃদ্ধির নিয়ামক হিসেবে ক্রিয়া করবে বলে আশা রাখি।


মোঃ শহিদুল ইসলাম
১৩ আগস্ট, ২০২১ ০৪:১৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৮০ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
১৩ আগস্ট, ২০২১ ০৩:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৩ আগস্ট, ২০২১ ০৩:০৬ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


ফারহানা পারভীন জুঁই
১৩ আগস্ট, ২০২১ ০১:৩০ পূর্বাহ্ণ

বাতায়নকে সমৃদ্ধ করার জন‍্য ধন্যবাদ।সাথে থাকুন,সাথে রাখুন।ধন‍্যবাদ। https://www.teachers.gov.bd/blog-details/617214


লুৎফর রহমান
১৩ আগস্ট, ২০২১ ০১:০৯ পূর্বাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1078352 Blog: https://www.teachers.gov.bd/blog-details/617103 Video: https://www.teachers.gov.bd/content/details/1081084 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1092580 Publication: https://www.teachers.gov.bd/content/details/1079663 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মিজানুর রহমান
১৩ আগস্ট, ২০২১ ০১:০৮ পূর্বাহ্ণ

Dear Teachers , Educator , Facilitator and Founder; Really you stand by me . Teachers Portal is the greatest contribution of the present government so we can run our activities on online platform. Your like , comment and giving rate inspires me to go ahead to the destination of technology and education. Now please give me your feedback. Thank you sir.