প্রেজেন্টেশন

জাতিসংঘে বাংলাদেশের শান্তিরক্ষী বাহিনীর ভূমিকা

শিল্পী আক্তার ২৮ আগস্ট,২০২১ ১২৭ বার দেখা হয়েছে ১৭ লাইক ১৬ কমেন্ট ৪.২১ রেটিং ( ১৪ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা –

Ø জাতিসংঘের ধারণা বলতে পারবে ।
Øবিশ্বের বিভিন্ন দেশে শান্তিরক্ষা বাহিনীর অবস্থান বলতে পারবে।

Øশান্তি প্রতিষ্ঠায় শান্তিরক্ষা বাহিনীর বর্ণনা করতে পারবে ।  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ ফখরুজ্জামান
০১ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৪ পূর্বাহ্ণ

ম্যাডাম,আপনি মানসম্মত কনটেন্ট তৈরি করেছেন।লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ জানাচ্ছি।


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
২৯ আগস্ট, ২০২১ ০৮:২৮ পূর্বাহ্ণ

অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ্য সুন্দর নির্মাণ সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার কন্টেন্ট দেখার বিনীত আমন্ত্রণ রইল । আপনার সুপরামর্শে আমার কাজের গতি উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যাশা করি । গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি। বিনীত, মোঃ নুর-ই-আলম ছিদ্দিকী, সহকারী শিক্ষক, নাগেশ্বরী কেরামতিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়, নাগেশ্বরী, কুড়িগ্রাম।


মোঃ মামুনুর রহমান
২৯ আগস্ট, ২০২১ ০৭:০৬ পূর্বাহ্ণ

আপনাকে জানাই আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন। মানসম্মত, শ্রেণি উপযোগী ও চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। তবে কনটেন্টে বানানসহ কিছু প্যাডাগজি ত্রুটি থাকায়,তা সংশোধন করলে আরও আকর্ষণীয় হতো। এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট, ভিডিও কনটেন্ট ও ব্লগগুলো নিয়মিত পর্যবেক্ষণ করে লাইক ও পূর্ণ রেটিংসহ গুরুত্বপূর্ণ মতামত ও দিক-নির্দেশনা প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। My Content Link : https://www.teachers.gov.bd/content/details/1098783


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৯ আগস্ট, ২০২১ ০৬:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আতাউর রহমান
২৯ আগস্ট, ২০২১ ০৬:৩৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


কোহিনুর খানম
২৯ আগস্ট, ২০২১ ০৬:৩১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1099042


নিমাই চন্দ্র মন্ডল
২৯ আগস্ট, ২০২১ ০৫:৪২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার পাতা পরিদর্শনের আমন্ত্রণ রইলো এবং লাইক,রেটিং ও কমেন্ট করার জন্য বিনীত অনুরোধ রইলো। সুস্থ থাকুন,নিরাপদে থাকুন। ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৯ আগস্ট, ২০২১ ১২:৩৫ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


পুষন দেবনাথ
২৯ আগস্ট, ২০২১ ১২:১১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অশেষ ধন্যবা্দ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার ২৬ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আরিফুল ইসলাম
২৮ আগস্ট, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


উজ্জ্বল কুমার ঘোষ
২৮ আগস্ট, ২০২১ ১০:০৮ অপরাহ্ণ

Really Excellent. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my contents.


মোহাম্মদ আজিজুল হক
২৮ আগস্ট, ২০২১ ০৮:৪১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
২৮ আগস্ট, ২০২১ ০৭:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


বরুণ কুমার দেবনাথ
২৮ আগস্ট, ২০২১ ০৬:৪২ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


সন্তোষ কুমার বর্মা
২৮ আগস্ট, ২০২১ ০৬:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


ডিটু রায়
২৮ আগস্ট, ২০২১ ০৫:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।  কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/ content/details/1100381 বাতায়ন আইডিঃ https://www.teachers.gov.bd/profile/ditu.ray