প্রেজেন্টেশন

অষ্টম-বাংলা-অতিথির স্মৃতি

মোহাম্মদ হারুনুর রশিদ ১২ সেপ্টেম্বর,২০২১ ৬০ বার দেখা হয়েছে ৩০ লাইক ৩১ কমেন্ট ৪.৪৩ রেটিং ( ২৪ )

সম্মানিত পেডাগজি, রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব, বাতায়নের সকল সদস্য ও শিক্ষক মন্ডলী আমার সালাম/ নমস্কার।

আমার  16তম  ( অষ্টম শ্রেণির বাংলা গল্প- অতিথির স্মৃতি) কন্টেন্টিটি  অনেক সময় নিয়ে সম্পূর্ণ গল্পটি টাইপ করে আপলোড করলাম। দেখে ভালো লাগলে বা আপনার কাছে মানসম্মত মনে হলে রেটিং স্টারে ক্লীক করে আপনার  পূর্ণ রেটিং আশা করছি, এবং  সেরা কন্টেন্ট নির্মাতা হওয়ার জন্য আপনার মূল্যবান পরামর্শ , মন্তব্য / উপদেশ কামনা করছি।

০১৮১৮৪৬৬৮২০

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রফিকুল হাসান
১৪ সেপ্টেম্বর, ২০২১ ০২:০৫ পূর্বাহ্ণ

অভিনন্দন!!! আপনি সুন্দর একটি কনটেন্ট আমাদের উপহার দিয়েছেন। আশা করি আমাদের শিক্ষার্থীরা এই কনটেন্ট থেকে অনেক বেশি উপকৃত হবে। আপনি আগামীতে আরো ভালো মানের কনটেন্ট তৈরী করবেন - এই প্রত্যাশা করছি। আমার কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, রেটিং প্রদানের জন্য অনুরোধ জানাচ্ছি। ধন্যবাদ।


বিনয় কুমার বিশ্বাস
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৪০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ মামুনুর রহমান
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৯:২৫ অপরাহ্ণ

মানসম্মত, শ্রেণি উপযোগী ও চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার প্রতি শুভকামনা রইল। এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৭২-তম কনটেন্ট ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামত এবং গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদানের জন্য আপনার নিকট ও বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। My Content Link: https://www.teachers.gov.bd/content/details/1115838


উৎপল কুমার আচার্য্য
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৩৫ অপরাহ্ণ

প্রিয় স্যার/ম্যাম, আপনি আপনার মেধা ও কর্ম কুশলতাকে কাজে লাগিয়ে অনিন্দ্য সুন্দর কন্টেন্ট প্রস্তুত করেছেন। স্বীকৃতিস্বরূপ লাইক ও পূর্ণ পয়েন্ট দিলাম। কৃতজ্ঞতাস্বরূপ আমার উদ্ভাবনী গল্পের কন্টেন্টটি দেখুন এবং লাইক ও রেটিং দিন।


মোহাম্মদ আজিজুল হক
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৫:৫০ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোঃ আব্দুর রাজ্জাক
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৫:১৩ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


বরুণ কুমার দেবনাথ
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৪:০১ অপরাহ্ণ

Great Job! Thanks for extremely nice undertime content and best wishes including full ratings. Please, visit my contents if your kind consideration.


জ্যোৎস্না আক্তার
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০১:৫১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


সন্তোষ কুমার বর্মা
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


প্রকৌঃ মোঃ শফি উদ্দীন
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১১:০৬ পূর্বাহ্ণ

Excellent! Surely your competency will enrich the ‘Shikkhok Batayon’. You are invited to my_ ppt content _Video content


জাহিদুল ইসলাম
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৪৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/1114272


UMMAY FATEMA
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৪৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। পূর্ন রেটিংসহ শুভকামনা।


মোঃ জামাল উদ্দিন
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৬:৩৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। চলতি পাক্ষিকে ৯ম- ১০ম শ্রেণির গণিত বিষয়ের ১৭তম অধ্যায় নিয়ে 3৫তম ও ৪র্থ অধ্যায় নিয়ে ৩৬ তম কনটেন্ট এবং ব্লগ দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা বৃদ্ধির নিয়ামক হিসেবে ক্রিয়া করবে বলে আশা রাখি। আমার কনটেন্ট লিংক "https://www.teachers.gov.bd/content/details/1122948" "https:/www.teachers.gov.bd/content/details/1113657 "


মোঃ জাফর ইকবাল মন্ডল
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৬:৩০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম, লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প "সমাবেশের শৃঙ্খলা থেকে সফলতা" দেখার জন্য বিনীত অনুরোধ করছি।লিঙ্কঃhttps://bit.ly/3BWLxez


মোঃ মামুন হোসেন
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৬:২১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৬:১২ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৫:৫৬ পূর্বাহ্ণ

অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ্য সুন্দর নির্মাণ সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার কন্টেন্ট দেখার বিনীত আমন্ত্রণ রইল । আপনার সুপরামর্শে আমার কাজের গতি উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যাশা করি । গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি। বিনীত, মোঃ নুর-ই-আলম ছিদ্দিকী, সহকারী শিক্ষক, নাগেশ্বরী কেরামতিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়, নাগেশ্বরী, কুড়িগ্রাম। আমার কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1123265


এ.কে.এম.শাহজাহান কবীর
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৫:৪৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা।


আতাউর রহমান
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০৪:৩০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি ।


প্রভাতী ত্রিপুরা
১৩ সেপ্টেম্বর, ২০২১ ০২:০৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি ।


রমজান আলী
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


রমজান আলী
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


লুৎফর রহমান
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:৩১ পূর্বাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1114759 Blog: https://www.teachers.gov.bd/blog-details/621267 Video : https://www.teachers.gov.bd/content/details/1110246 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1123933 Publication: https://www.teachers.gov.bd/content/details/1098917 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মো:আবদুল জলিল
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


ডিটু রায়
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।  কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1114146 বাতায়ন আইডিঃ https://www.teachers.gov.bd/profile/ditu.ray


আয়েশা ছিদ্দিকা
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, ৫ম শ্রেণির বকাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ের ধান, গম ও ডাল এর উপর আমার ৫১ তম কনটেন্টটি অভিজ্ঞ শিক্ষকগণের পরামর্শ অনুসারে তৈরি করে বাতায়নে আপলোড করেছি। আপনাদের সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আমার ৫১ তম কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/1114601


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সুজিত দেব
১২ সেপ্টেম্বর, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মোহাম্মদ মাসুদ রানা
১২ সেপ্টেম্বর, ২০২১ ১১:০০ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/০৯/২০২১ তারিখের অষ্টম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


নিমাই চন্দ্র মন্ডল
১২ সেপ্টেম্বর, ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


অপুর্ব কুমার বসু
১২ সেপ্টেম্বর, ২০২১ ১০:৩৮ অপরাহ্ণ

Thanks foror uploading a nice and class standard presentation. Wish your best of luck with full ratings. Sir/ Madam, আশা করি ভাল আছেন, সুস্থ আছেন। আমার এই পাক্ষিকের ইনোভেটিভ স্টোরি টি দেখে, পরামর্শ ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/1120561 User ID: apurbabasu01725