Loading..

শিক্ষায় অগ্রযাত্রা

১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৭:০৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে- পি এইচ ডি ডিগ্রি অর্জন করেছে ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ডক্টর মুহাম্মাদ মুরশেদুল হক্ব!


শায়খুল ইসলাম ডক্টর মুহাম্মাদ তাহেরুল ক্বাদেরী হাফেজাল্লাহু কে নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে- পি এইচ ডি  ডিগ্রি অর্জন করেছে ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ডক্টর মুহাম্মাদ মুরশেদুল হক্ব!


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও এলামনাই এসোসিয়েশনের সম্মানিত ট্রেজারার এবং চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়ার সাবেক কৃতি ছাত্র ও জামেয়া মহিলা মাদ্রসার সাবেক অধ্যক্ষ - ডক্টর মুহাম্মাদ মুরশেদুল হক স্যার,  পৃথিবীর জ্ঞান রাজ্যের বিস্ময়ের বিস্ময়! জামানার মুজাদ্দিদ  -শাইখ-উল-ইসলাম ডক্টর মুহাম্মাদ তাহির-উল-কাদরী (মা,জি,আ,) এবং তাঁর ইলমী খিদমাতের উপর #পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন!  বর্তমান বিশ্বের সব চাইতে জ্ঞানপিপাসুদের কাছে জ্ঞান রাজ্যের বিস্ময়কর আলোচিত ও প্রিয় নাম   শায়খুল ইসলাম ডক্টর মুহাম্মাদ তাহেরুল ক্বাদেরী হাফেজাল্লাহু কে নিয়ে এমন গবেষণ কর্ম করে পি এইচ ডি  ডিগ্রি অর্জন করার জন্য  অধ্যাপক মুহাম্মদ মুরশেদুল হক্বকে আন্তরিক মোবারকবাদ  শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি 

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি