প্রেজেন্টেশন

স্প্রেডশিট প্রোগ্রাম

সেলিনা বেগম ০৩ অক্টোবর,২০২১ ৬২ বার দেখা হয়েছে ২১ লাইক ২১ কমেন্ট ৪.০৮ রেটিং ( ১৯ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা

১। স্প্রেডসিট কী বলতে পারবে;

২। ওয়ার্কসিটের গঠন বর্ণনা করতে পারবে;

৩। স্প্রেডসিট সফটওয়্যার ব্যবহারের উদ্দেশ্য বর্ণনা করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আব্দুল মজিদ মিঞা
৩১ অক্টোবর, ২০২১ ০৮:৩৬ পূর্বাহ্ণ

ভালো কন্টেন্ট বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এগিয়ে যান, আপনার জন্য শুভ কামনা রইল।


মোহাম্মদ বাবুল হোসেন
২৭ অক্টোবর, ২০২১ ১০:৩৯ অপরাহ্ণ

হৈমন্তিক শুভেচ্ছা । লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা ।আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1142085


মোঃ হাবিবুর রহমান
০৪ অক্টোবর, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ

আপনার সময়, শ্রম ও চিন্তা ভাবনাকে কাজে লাগিয়ে নির্মিত কনটেন্টটি সত্যিই অসাধারণ এবং শ্রেণি উপযোগী। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ অনেক অনেক শুভ কামনা। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/1140940


লক্ষ্মী নারায়াণ পাশী
০৪ অক্টোবর, ২০২১ ০২:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


পুষন দেবনাথ
০৪ অক্টোবর, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৪ অক্টোবর, ২০২১ ১০:৪১ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


কোহিনুর খানম
০৪ অক্টোবর, ২০২১ ০৮:৩৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1141452


মোঃ ফেরদৌস ওয়াহিদ
০৪ অক্টোবর, ২০২১ ১২:০২ পূর্বাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আমার কন্টেন্টটি দেখার, প্রয়োজনীয় পরামর্শ ও আপনার মূল্যবান রেটিং করার অনুরোধ জানাচ্ছি https://www.teachers.gov.bd/content/details/1142300


মোঃ গোলজার হোসেন
০৩ অক্টোবর, ২০২১ ১১:২১ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আব্দুর রাজ্জাক
০৩ অক্টোবর, ২০২১ ১০:৩৩ অপরাহ্ণ

Full rating with the best wishes for you.Humble request to see my 57 th content and blog and to give constructive feedback so that I can develop the quality of my content. https://www.teachers.gov.bd/content/details/11


মোহাম্মদ মাসুদ রানা
০৩ অক্টোবর, ২০২১ ০৯:৩৬ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/১০/২০২১ তারিখের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


বিনয় কুমার বিশ্বাস
০৩ অক্টোবর, ২০২১ ০৯:২৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ জামাল উদ্দিন
০৩ অক্টোবর, ২০২১ ০৮:১১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। চলতি পাক্ষিকে ৯ম- ১০ম শ্রেণির গণিত এবং ব্লগ দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। আমার কনটেন্ট লিংক "https://www.teachers.gov.bd/content/details/1141793"


মোহাম্মদ আজিজুল হক
০৩ অক্টোবর, ২০২১ ০৭:৫৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।আমার কন্টেন্ট লিংক- https://teachers.gov.bd/content/details/1134082


বরুণ কুমার দেবনাথ
০৩ অক্টোবর, ২০২১ ০৭:৪৩ অপরাহ্ণ

Great Job! Thanks for extremely nice undertime content and best wishes including full ratings. Please, visit my contents if your kind consideration.


লুৎফর রহমান
০৩ অক্টোবর, ২০২১ ০৭:৪২ অপরাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1140916 Blog: https://www.teachers.gov.bd/blog-details/624146 Video : https://www.teachers.gov.bd/content/details/1128454 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1123933 Publication: https://www.teachers.gov.bd/content/details/1132898 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


জামিলা খাতুন
০৩ অক্টোবর, ২০২১ ০৭:২৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


এ.কে.এম.শাহজাহান কবীর
০৩ অক্টোবর, ২০২১ ০৭:০৫ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃআরিফুর রহমান
০৩ অক্টোবর, ২০২১ ০৬:৫০ অপরাহ্ণ

অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ্য সুন্দর নির্মাণ সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার কন্টেন্ট দেখার বিনীত আমন্ত্রণ রইল ।


মোঃআরিফুর রহমান
০৩ অক্টোবর, ২০২১ ০৬:৫০ অপরাহ্ণ

অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ্য সুন্দর নির্মাণ সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার কন্টেন্ট দেখার বিনীত আমন্ত্রণ রইল ।


মো . জিল্লুর রহমান
০৩ অক্টোবর, ২০২১ ০৬:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।