প্রেজেন্টেশন

পাখির কাছে ফুলের কাছে

মোঃ নজরুল ইসলাম ১১ অক্টোবর,২০২১ ১৮৪ বার দেখা হয়েছে ২১ লাইক ২৩ কমেন্ট ৪.৫২ রেটিং ( ১৩ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আজিজুল হক
১৪ অক্টোবর, ২০২১ ১০:০৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।আমার কন্টেন্ট লিংক- https://teachers.gov.bd/content/details/1154033


মো: খালেদুন্নবী
১৪ অক্টোবর, ২০২১ ০৩:৪৬ অপরাহ্ণ

স্যার আপনার জন্য দোয়া রইল।


রমজান আলী
১৩ অক্টোবর, ২০২১ ০২:২৭ পূর্বাহ্ণ

লাইক, রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার বাতায়ন বাড়ীতে আপনার আমন্ত্রণ রইলো।


মোঃ রফিকুল হাসান
১২ অক্টোবর, ২০২১ ০১:৪৮ অপরাহ্ণ

Congratulations !!! I really appreciate your good work. I hope that you will continue your good work in future, too. Our students will be benefited if they receive classes with your content. I request you to review my content, blog, poems those are published in the Batayon Page. Thank you so much.


মোঃ আবুল কালাম
১২ অক্টোবর, ২০২১ ১১:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আয়েশা ছিদ্দিকা
১২ অক্টোবর, ২০২১ ০৯:১৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন।ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


জামিলা খাতুন
১২ অক্টোবর, ২০২১ ০৬:৪৪ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রেনী উপযোগী মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
১২ অক্টোবর, ২০২১ ০৬:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আতাউর রহমান
১২ অক্টোবর, ২০২১ ০৫:৫৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১২ অক্টোবর, ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ মানিক মিয়া
১১ অক্টোবর, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও আমার তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/1148044


মোঃ মানিক মিয়া
১১ অক্টোবর, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও আমার তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/1148044


মোহাম্মদ মাসুদ রানা
১১ অক্টোবর, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/১০/২০২১ তারিখের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
১১ অক্টোবর, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ

অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ্য সুন্দর নির্মাণ সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার কন্টেন্ট দেখার বিনীত আমন্ত্রণ রইল । আপনার সুপরামর্শে আমার কাজের গতি উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যাশা করি । গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি। বিনীত, মোঃ নুর-ই-আলম ছিদ্দিকী, সহকারী শিক্ষক, নাগেশ্বরী কেরামতিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়, নাগেশ্বরী, কুড়িগ্রাম।


কোহিনুর খানম
১১ অক্টোবর, ২০২১ ১১:০৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1141452


নিমাই চন্দ্র মন্ডল
১১ অক্টোবর, ২০২১ ১০:৪২ অপরাহ্ণ

পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


বিনয় কুমার বিশ্বাস
১১ অক্টোবর, ২০২১ ১০:৪২ অপরাহ্ণ

শারদীয় শুভেচ্ছা । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


লুৎফর রহমান
১১ অক্টোবর, ২০২১ ১০:২৬ অপরাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight.


আবু নাছির মোঃ নুরুল্লা
১১ অক্টোবর, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভ কামনা আপনার জন্য। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মাহবুবুল আলম (তোহা)
১১ অক্টোবর, ২০২১ ১০:১৮ অপরাহ্ণ

শুভ কামনা স্যার


Md. Alamgir Bhuiyan
১১ অক্টোবর, ২০২১ ১০:১১ অপরাহ্ণ

লাইক, রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার বাতায়ন বাড়ীতে আপনার আমন্ত্রণ রইলো।


মোহাম্মদ সাহাব উদ্দিন
১১ অক্টোবর, ২০২১ ১০:০৪ অপরাহ্ণ

লাইক, রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার বাতায়ন বাড়ীতে আপনার আমন্ত্রণ রইলো।


এ.কে.এম.শাহজাহান কবীর
১১ অক্টোবর, ২০২১ ০৯:৫৬ অপরাহ্ণ

আপনার সময়, শ্রম ও চিন্তা ভাবনাকে কাজে লাগিয়ে নির্মিত কনটেন্টটি সত্যিই অসাধারণ এবং শ্রেণি উপযোগী। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ অনেক অনেক শুভ কামনা।