Loading..

খবর-দার

২৭ অক্টোবর, ২০২১ ১২:৩৮ পূর্বাহ্ণ

দায় কালেও নিজের জায়গা ছাড়তে নারাজ বর্ষা, এই ৫ টি জেলায় রয়েছে হালকা বৃষ্টির সম্ভাবনা: আবহাওয়ার খবর

বাংলাহান্ট ডেস্কঃ শুরু হয়েছে বর্ষা বিদায়ের প্রস্তুতি। আবহাওয়া দফতরের (weather office) পূর্বাভাস অনুযায়ী, সবকিছু ঠিকঠাক থাকলে, আজই দেশ থেকে বিদায় নিতে পারে বর্ষা রানী। তবে বিদায় নেওয়ার পূর্বে কিছু জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা থেকে যাচ্ছে।



সোমবারের পর আজও শহরের বেশকিছু এলাসোমবারের পর আজও শহরের বেশকিছু এলাকার আকাশ কিছুটা মেঘাচ্ছন্ন রয়েছে। আবার গতকাল বেশকিছু জায়গায় বৃষ্টি হতেও দেখা গিয়েছিল। আবার অন্যদিকে কমছে রাতের তাপমাত্রাও। বেশ শীত অনুভূত হতে শুরু করে দিয়েছে। রাত এবং ভোররে দিকে দেখা যাচ্ছে কুয়াশাও।

আবহাওয়ার খবর :


সর্বোচ্চ তাপমাত্রা 32° C

সর্বনিম্ন তাপমাত্রা 25° C

আদ্রতা 85%

বাতাস 0 km/h

মেঘে ঢাকা 16%

আজকের আবহাওয়া:

আজকের দিনে কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৫ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে ক্ষণিকের জন্য বৃষ্টিপাত এবং রাতের দিকে মূলত মেঘলা আকাশ থাকার সম্ভাবউত্তর এবং দক্ষিণবঙ্গের আবহাওয়া:

বর্ষা বিদায়ের শেষ বেলায় উত্তর এবং দক্ষিণ ২৪ পরগণা,হাওড়া, পূর্ব মেদিনীপুর, কলকাতার আকাশ কিছুটা মেঘলা থাকার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি দার্জিলিং ও কালিম্পং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার এবং উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছেআগামীকালের আবহাওয়া:

আগামীকাল কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৪ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে আংশিক রৌদ্রোজ্জ্বল এবং রাতের দিকে আংশিক মেঘলা আকাশ থাকার সম্ভাবনা রয়েছে। এবার থেকে কমতে থাকবে রাতের তাপমাত্রা।।না রয়েছে

কার