প্রেজেন্টেশন

Coaxial Cable

মোঃ সাইফুল ইসলাম ২৫ ডিসেম্বর,২০২১ ১১৪ বার দেখা হয়েছে ২৬ লাইক ২৬ কমেন্ট ৪.৪৯ রেটিং ( ১৮ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আজিজুল হক
২৭ ডিসেম্বর, ২০২১ ০৮:৫৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।আমার কন্টেন্ট লিংক-https://teachers.gov.bd/content/details/1194284


আবু নাছির মোঃ নুরুল্লা
২৬ ডিসেম্বর, ২০২১ ০৭:০৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মোঃ আব্দুর রাজ্জাক
২৬ ডিসেম্বর, ২০২১ ১১:১৪ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা। আপনার জন্য রইল শুভকামনা।আমার কনটেন্ট সম্পর্কে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শ কামনা করছি। https://www.teachers.gov.bd/content/details/1191759


মোছাঃ হোসনে আরা
২৬ ডিসেম্বর, ২০২১ ১১:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
২৬ ডিসেম্বর, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ

আন্তরিক শুভেচ্ছা রইল।


মোঃশাখাওয়াৎ হোসেন
২৬ ডিসেম্বর, ২০২১ ০৮:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি। আমার কন্টেন্ট লিংক-https://www.teachers.gov.bd/content/details/1191724


কোহিনুর খানম
২৬ ডিসেম্বর, ২০২১ ০৭:০৪ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক, রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৪২তম আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । কনটেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/1191532


মোঃ রওশন জামিল
২৬ ডিসেম্বর, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ

সুন্দর কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো।


মোহাম্মদ রেহান উদ্দিন
২৫ ডিসেম্বর, ২০২১ ১১:২৫ অপরাহ্ণ

👉শ্রেণি উপযোগী মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। বাতায়নে আমার আপলোড কৃত ৪৩তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মন্তব্য প্রত্যাশা করছি। https://www.teachers.gov.bd/profile/mdrehanuddin17।


মো:বিশারত আলী
২৫ ডিসেম্বর, ২০২১ ১১:০২ অপরাহ্ণ

মানসম্মত ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ আন্তরিক অভিনন্দন ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মামুনুর রহমান
২৫ ডিসেম্বর, ২০২১ ১০:৪৮ অপরাহ্ণ

মানসম্মত, শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট তৈরি করার জন্য আপনাকে জানাই মহান বিজয় দিবস এবং বড়দিনের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ৭৮-তম কনটেন্ট (৭ম শ্রেণির মেমোরি ও স্টোরেজ ডিভাইস সম্পর্কিত) ও ব্লগগুলো পর্যবেক্ষণ করে আপনার লাইক ও রেটিংসহ গুরুত্বপূর্ণ মতামত ও দিক-নির্দেশনা প্রদানের জন্য আপনার নিকট ও বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। Batayon ID: mamunggghsc10@gmail.com, My Content Link: https://www.teachers.gov.bd/content/details/1189127


মোঃ ওয়াজেদুর রহমান
২৫ ডিসেম্বর, ২০২১ ১০:১৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার চলতি পাক্ষিকের আপলোড কৃত.১১১ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/১১৯৪৫৬৮আমার ১৫৪ তম ব্লগ লিঙনhttps://www.teachers.gov.bd/blog/details/৬৩২৪৬০ ৩৬০ তম ভিডিও লিঙ্ক www.teachers.gov.bd/content/details/1150210 ৬৩৫তম ছবি লিঙ্ক www.teachers.gov.bd/content/details/১১৭৮৭৫৯ মোঃ ওয়াজেদুর রহমান, সিনিয়র শিক্ষক, গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়, গাইবান্ধা।


এ.কে.এম.শাহজাহান কবীর
২৫ ডিসেম্বর, ২০২১ ০৯:২৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা।


মুহাঃ রুহুল আমিন
২৫ ডিসেম্বর, ২০২১ ০৯:১৯ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


বরুণ কুমার দেবনাথ
২৫ ডিসেম্বর, ২০২১ ০৭:৩১ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


সন্তোষ কুমার বর্মা
২৫ ডিসেম্বর, ২০২১ ০৭:২৪ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট উপস্থাপনের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৫ ডিসেম্বর, ২০২১ ০৭:১০ অপরাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1191705 Blog: https://www.teachers.gov.bd/blog-details/632574 Video : https://www.teachers.gov.bd/content/details/1193129 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1164369 Publication: https://www.teachers.gov.bd/content/details/1194533 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মোঃমাহবুবুল আলম
২৫ ডিসেম্বর, ২০২১ ০৭:০৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। বাতায়নে আমার আপলোড কৃত ৩৫ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মন্তব্য প্রত্যাশা করছি। https://www.teachers.gov.bd/content/details/1190950


জামিলা খাতুন
২৫ ডিসেম্বর, ২০২১ ০৬:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, কমেন্টস, রেটিং এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


পথিক চন্দ্র দাস
২৫ ডিসেম্বর, ২০২১ ০৬:২৫ অপরাহ্ণ

আপনার কন্টেন্টি শ্রেনির উপযোগী ও ভাল হয়েছে । শ্রদ্ধেয় শিক্ষক মহোদয়, উদ্ভাবনী গল্প ,আমার পথ চলা দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। শুভ কামনা রইল।


মোহাম্মদ শাহ আলম
২৫ ডিসেম্বর, ২০২১ ০৪:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


মোঃ হাফিজুর রহমান
২৫ ডিসেম্বর, ২০২১ ০৪:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৫ ডিসেম্বর, ২০২১ ০৩:৩৩ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ আরিফুল ইসলাম
২৫ ডিসেম্বর, ২০২১ ০৩:০৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ এস্কেন্দার আলী
২৫ ডিসেম্বর, ২০২১ ০৩:০৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক, কমেন্টস, রেটিং এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য অনুরোধ করছি। লিংক https://teachers.gov.bd/content/details/1191397


Sajna Begum
২৫ ডিসেম্বর, ২০২১ ০২:৪৮ অপরাহ্ণ

সুন্দর প্রেজেন্টেশন তৈরির জন্য শুভকামনা রইল।