Loading..

খবর-দার

২১ মে, ২০২২ ১২:১৩ পূর্বাহ্ণ

দেশে খাদ্যের কোনো কষ্ট নেই: কৃষিমন্ত্রী

দেশে খাদ্যের কোনো কষ্ট নেই: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ১৩ বছরে দেশে কোনো খাদ্য সংকট হয়নি। এমনকি করোনা এবং সাম্প্রতিক যুদ্ধের কারণে খাদ্য সংকট ও দুর্ভিক্ষের আশঙ্কার মাঝেও দেশে খাদ্য সংকট হয়নি। দেশে খাদ্যের কোনো কষ্ট নেই। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের সময়োপযোগী পদক্ষেপের ফলে।

শুক্রবার বিকেলে রাজধানীর একটি হোটেলে লায়ন্স ক্লাব বাংলাদেশের ২৯তম বার্ষিক কনভেনশনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পরে সন্ধ্যায় মন্ত্রী ঢাকার নারিন্দায় শ্রী শ্রী মাধব গৌড়ীয় মঠের শতবর্ষ উদযাপনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। এতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, স্থানীয় সংসদ সদস্য কাজী ফিরোজ রশিদ, মঠের সভাপতি গিরিধারী লালমোদি প্রমুখ বক্তব্য রাখেন।

মন্ত্রী এসময় বলেন, দেশে শান্তি বিরাজ করছে, মানুষের নিরাপত্তা আছে। হরতাল-ভাংচুর নেই। এই শান্তি স্থিতিশীলতাকে ধরে রাখতে হবে। বিএনপি মানুষকে জিম্মি করে, ধর্মের নামে মানুষকে বিভ্রান্ত করে আন্দোলনের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়, সেটি করতে দেওয়া হবে না। এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। সূত্র,২১মে, সমকাল।