খবর-দার

শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক পরতে হবে শিক্ষক-শিক্ষার্থীদের

মোছাঃ তহমিনা খাতুন ২৪ জুন,২০২২ ৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৩.৬৭ রেটিং ( )

দেশে হঠাৎ করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়া শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থীদের মাস্ক পরে ও স্বাস্থ্যবিধি মেনে ক্লাস করার নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদেরও মাস্ক পরে ও স্বাস্থ্যবিধি মেনে অফিস করতে বলা হয়েছে।বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ নির্দেশ দিয়ে আদেশ জারি করা হয়েছে। এদিকে এদিন স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, গত একদিনে করোনা শনাক্তের হার ১৪ দশমিক  শতাংশ ছাড়িয়েছে।

আদেশে অধিদপ্তর বলছে, করোনা ভাইরাসের বিস্তাররোধকল্পে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, অধিদপ্তরের অফিস, শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থীদের এবং কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে অফিস-শ্রেণির কার্যক্রম পরিচলনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হলো। 

এদিকে বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ১ হাজার ৩১৯ জন। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৪ দশমিক ৩২ শতাংশ।

গতকাল বুধবার এ হার ছিলো ১৩ দশমিক ৩০ শতাংশ। গত সোমবার শনাক্তের হার ছিলো ১০ দশমিক ৮৭ শতাংশ।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লুৎফর রহমান
২৫ জুন, ২০২২ ০৭:০৮ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to watch my innovation story-2 https://www.teachers.gov.bd/content/details/1275215 Presentation link 83: https://www.teachers.gov.bd/content/details/1276919 Blog link 504: https://www.teachers.gov.bd/blog-details/648883 Publication link 22: https://www.teachers.gov.bd/content/details/1277141


মোঃ রওশন জামিল
২৫ জুন, ২০২২ ০১:২৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য অনেক ধন্যবাদ। শুভ কামনা রইলো।