প্রেজেন্টেশন

শ্রেণিঃ প্রাক-প্রাথমিক, বিষয়ঃ আমার বই, অধ্যায়-৭, পাঠ-৩৭।

মো: মহাসিন আলী মোল্যা ১৯ জুলাই,২০২২ ১০৩ বার দেখা হয়েছে ২৭ লাইক ৩০ কমেন্ট ৪.৫২ রেটিং ( ২৫ )

খালি ঘরে সঠিক বর্ণ লিখতে পারবে ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
জয়া রায়
০৫ আগস্ট, ২০২২ ০৯:০৩ অপরাহ্ণ

শ্রদ্ধেয় স্যার, আদাব এবং ধন্যবাদ। আকর্ষনীয় ও সহজে বোধগম্য আপনার উপস্থাপন। .লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা। আপনার সুপরামর্শ আমার কাজে নিরন্তর গতিশীলতা আনয়নে সহযোগিতা করবে এবং আমার উপস্থাপনকে সমৃদ্ধ করবে। তাই আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। আমার প্রোফাইল লিংক: https://www.teachers.gov.bd/profile/royjoya11 এবং বাতায়ন আই ডি: royjoya11।


মো: আল আমিন সরদার
২৬ জুলাই, ২০২২ ০১:৫৫ অপরাহ্ণ

শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংকঃ https://teachers.gov.bd/content/details/1289718


শামিমা নাসরিন সনিয়া
২৩ জুলাই, ২০২২ ০১:২৫ অপরাহ্ণ

শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1290731


জবেদা খানম
২২ জুলাই, ২০২২ ০৯:৫৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


আবু হাসান
২২ জুলাই, ২০২২ ০৮:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী
২০ জুলাই, ২০২২ ০৪:৩৪ অপরাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্টের জন্য নিঃসন্দেহে লাইক, পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ। বাতায়নে কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নের আর্কাইভ সমৃদ্ধ করে চলেছেন, সমৃদ্ধ হচ্ছি আমরা শিক্ষক সমাজ। কাজ চালিয়ে যাবার সনির্বন্ধ অনুরোধ করছি। ধৈর্যের ফল একদিন না একদিন আসবেই ইনশাল্লাহ। আমার এ পাক্ষিকে আপলোডকৃত উদ্ভাবনের গল্প নৈতিক মূল্যবোধ শিক্ষা বিষয়ক “উপযুক্ত শিক্ষণ শিখন প্রক্রিয়ার মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে যে ধরণের মূল্যবোধ বিকশিত হওয়া প্রয়োজন” ৯৩২ নং কনটেন্ট দেখে আপনাদের গঠনমূলক মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। নিম্নে লিঙ্ক দেওয়া হল, প্লিজ দেখবেন। https://www.teachers.gov.bd/content/details/1285844 https://www.youtube.com/watch?v=nCSgJ6n_xB8&t=10s


শিল্পী সাহা
২০ জুলাই, ২০২২ ০২:০৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মৌসুম রহমান
২০ জুলাই, ২০২২ ০৫:৩২ পূর্বাহ্ণ

মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো।


শাহিনা খাতুন
২০ জুলাই, ২০২২ ০১:০০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


ফিরোজ আহমেদ
২০ জুলাই, ২০২২ ১২:৩৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার কনটেন্ট, ছবি, ব্লগ ও ভিডিও কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি।


মোহাম্মদ রেহান উদ্দিন
২০ জুলাই, ২০২২ ১২:৩৭ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৫১তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার পেশাগত জীবনের সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আমার কন্টেন্ট লিং- https://www.teachers.gov.bd/content/details/1288594।


মোহাম্মদ রেহান উদ্দিন
২০ জুলাই, ২০২২ ১২:৩৭ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৫১তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার পেশাগত জীবনের সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আমার কন্টেন্ট লিং- https://www.teachers.gov.bd/content/details/1288594।


টপি রানী সেন
১৯ জুলাই, ২০২২ ১১:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল


রাহিমা আক্তার
১৯ জুলাই, ২০২২ ১১:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। সেইসাথে আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


দিলীপ কুমার বসু
১৯ জুলাই, ২০২২ ০৮:২০ অপরাহ্ণ

আপনি অনেক সময় ব্যয় করে শ্রেনি উপযোগী মানসম্মত কনটেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনার কনটেন্ট এর লাইকসহ পূর্ণরেটিং কামনা করছি। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি।


মোঃ আরিফুল ইসলাম
১৯ জুলাই, ২০২২ ০৭:২১ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার বাতায়ন পেজে ঘুরে আসার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ পারভেজ আক্তার
১৯ জুলাই, ২০২২ ০৬:১৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


ফিরোজ আহমেদ
১৯ জুলাই, ২০২২ ০৫:৩৯ অপরাহ্ণ

Excellent construction. Good luck with full rating for you. There was an invitation to my window house. Please come and give constructive advice. Above all thanks for being with Batayan.


জবেদা খানম
১৯ জুলাই, ২০২২ ০৪:৫০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য রইলো শুভ কামনা ।


মোসাম্মৎ আকলিমা আখতার
১৯ জুলাই, ২০২২ ০৪:২৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


কোহিনুর খানম
১৯ জুলাই, ২০২২ ১১:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা।


লুৎফর রহমান
১৯ জুলাই, ২০২২ ১১:০২ পূর্বাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to watch my all contents.


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ জুলাই, ২০২২ ১০:২৬ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
১৯ জুলাই, ২০২২ ০৯:২৩ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, লাইক রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০৭/২০২২ তারিখের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


জাহিদুল ইসলাম
১৯ জুলাই, ২০২২ ০৯:০৩ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম/আদাব। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। কনটেন্ট লিংক:https://www.teachers.gov.bd/content/details/1283601


জামিলা খাতুন
১৯ জুলাই, ২০২২ ০৮:৪০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৮৭ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। কনটেন্ট লিংক - https://www.teachers.gov.bd/content/details/1288908


সুশিল চন্দ্র রায়
১৯ জুলাই, ২০২২ ০৭:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। কনটেন্ট লিংক:https://www.teachers.gov.bd/content/details/1289042 ও https://www.teachers.gov.bd/content/details/1289040।


মোঃ মানিক মিয়া
১৯ জুলাই, ২০২২ ০৬:৪৩ পূর্বাহ্ণ

🌷🌷পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।ধন্যবাদ।🌷🌷


ফাতেমা আক্তার
১৯ জুলাই, ২০২২ ০৪:৫৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ আব্দুল মজিদ
১৯ জুলাই, ২০২২ ০২:১৯ পূর্বাহ্ণ

স্যার, লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ''উদ্ভাবনী গল্প'' দেখে আপনার মূল্যবান পরামর্শ ও রেটিং এর প্রত্যাশা রইলো।