প্রেজেন্টেশন

Md. Anowar Hossain , Pabna Islamia madrasah,pabna. math

মো: আনোয়ার হোসেন ০৬ নভেম্বর,২০১৭ ২২৮ বার দেখা হয়েছে লাইক ১৪ কমেন্ট ৪.৬৪ রেটিং ( ১১ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কল্লোল চক্রবর্ত্তী
২৪ এপ্রিল, ২০২১ ০৭:০৫ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


কল্লোল চক্রবর্ত্তী
২০ ডিসেম্বর, ২০২০ ০৬:৪১ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরা তালিকা ভুক্ত,সে জন্য আপনা কে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।সেই সাথে আমার অক্টোবর ২০২০ কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাখাওয়াত হোসেন
২৩ নভেম্বর, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল আলীম
১০ সেপ্টেম্বর, ২০২০ ০২:৪৪ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী পরিবেশনা আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা নিরন্তর। করোনা মহামারীতে সাবধানে ও নিরাপদে থাকুন। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৩১, ৩২, ৩৩ ও ৩৪তম কন্টেন্ট, ১৪তম ভিডিও কন্টেন্ট ও ব্লগ দেখে মতামত সহ পূর্ণ রেটিং প্রদানের বিশেষ অনুরোধ রইল। লিংক সমূহঃ- https://www.teachers.gov.bd/content/details/685486 https://www.teachers.gov.bd/content/details/682176 https://www.teachers.gov.bd/content/details/676740 https://www.teachers.gov.bd/content/details/686172


মীর কামরুল ইসলাম
২১ আগস্ট, ২০২০ ০২:১৫ অপরাহ্ণ

১৬টি কণ্টেণ্টে একসাথে রেটিং, লাইক ও কমেন্টস করার "উদ্ভাবনী গল্পের" কণ্টেন্ট দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং সহ আপমার জন্য শুভকামনা রইল।


মোঃ জাকিরুল ইসলাম(জুয়েল)
১৮ আগস্ট, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ

শুভ কামনা


নাজমুন্নাহার শিউলি
১০ আগস্ট, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

Nice presentation.Best wishes with full rating.


রমজান আলী
২৯ জুলাই, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

লাইক, পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


সুজিত দেব
০৮ জুলাই, ২০২০ ১১:২৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের ২৮তম ও ২৯তম কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


নাজমুন্নাহার শিউলি
০৬ জুলাই, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ

Nice content.Best wishes with full ratings.


স্বরুপ কুমার দাস
০৬ জুলাই, ২০২০ ০৯:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
০৪ জুলাই, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।


মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।