খবর-দার

লালমনিরহাট জেলার কালীগঞ্জে ডাঃ চন্দনা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

মোঃ আব্দুল মজিদ ২৬ জানুয়ারি,২০১৯ ২৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ১.০০ রেটিং ( )

আজ ২৬ জানুয়ারি (শনিবার) লালমনিরহাট জেলার কালীগঞ্জে ডাঃ চন্দনা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও ষষ্ঠ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের নবীণ বরন অনুষ্ঠান ২০১৯ অনুষ্ঠিত হয় । বেলা ১২টার দিকে বিদ্যালয় চত্বরে এ বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মর্তুজা হানিফ, সাবেক চেয়ারম্যান, ১ নং ভোটমারী ইউনিয়ন পরিষদ, কালীগঞ্জ, লালমনিরহাট ও সভাপতি, মহানগর বঙ্গবন্ধু পরিষদ, রংপুর ।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাইবুবুজ্জামান আহমেদ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কালীগঞ্জ, লালমনিরহাট এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব অ্যাডভোকেট রফিক হাসনাইন, পি পি, নারী ও শিশু কোর্ট, রংপুর, জনাব আহাদুল হোসেন চৌধুরী, চেয়ারম্যান, ১ নং ভোটমারী ইউনিয়ন পরিষদ, কালীগঞ্জ, লালমনিরহাট, জনাব মোস্থাফিজার রহমান মোস্তা, দপ্তর সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, কালীগঞ্জ উপজেলা শাখা, লালমনিরহাট ।  উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ওয়ালীয়ার রহমান তার স্বাগত বক্তব্যে বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন । প্রধান অতিথি জনাব মাহবুবুজ্জামান আহমেদ বলেন,  তোমরা এমনভাবে পরীক্ষা দিবে যাতে তোমরা তোমাদের ভবিষ্যৎ গড়ে তুলতে পার এবং তোমাদের বাবা-মা, বিদ্যালয় কর্তৃপক্ষসহ সকলের মুখ হাসির মাধ্যমে উজ্জল করতে পার। তাছাড়া তিনি অত্র বিদ্যালয়সহ এলাকার জন্য যে সার্বিক উন্নয়ন সহায়তা করছেন তা অব্যাহত রাখার আশ্বাস দেন। অনুষ্ঠানের সভাপতি জনাব আলহাজ্ব গোলাম মর্তুজা হানিফ বলেন, “শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে এবং এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলা করে আমাদের শিক্ষার্থীদের দক্ষ মানব সম্পদে পরিণত করতে হবে । তিনি শিক্ষার্থীদের জুয়া, সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে কাজ করার জন্য আহবান জানান ।  আরও বক্তব্য প্রদান করেন জনাব আহাদুল হোসেন চৌধুরী,  জনাব মোস্তাফিজার  রহমান মোস্তা, জনাব রাশেদুল ইসলাম প্রমুখ ।  এবার বিদ্যালয়ের মোট পরীক্ষার্থী ৮৮ জন । এর মধ্যে মেয়ে ৬২ জন ও ছেলে ২৬ জন। বিজ্ঞানে ১৫ জন এবং মানবিকে ৭৩ জন ।

বক্তব্য শেষে বিদায়ী ছাত্র-ছাত্রীদের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক জনাব আইয়ুব আলী ।  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
০৯ জুন, ২০২০ ০৭:৫৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।